কক্সবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ২

কক্সবাজার,বর্তমানকণ্ঠ ডটকম: কক্সবাজারে শহরে প্রাইভেটকারের সঙ্গে ব্যাটারি চালিত ইজি বাইকের (টমটম) মুখোমখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। আহত হয়েছেন ছয়জন। হতাহতরা সবাই কক্সবাজারে পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ভোট দিতে এসে দুর্ঘটনায় পড়েন।
 
ট্রাাফিক পুলিশের পরিদর্শক কামরুজ্জামান জানান, ১৯ আগস্ট সকাল ৮টার দিকে কক্সবাজার পর্যটন শহরের হোটেল শৈবাল সংলগ্ন সড়কে প্রাইভেটকারের সঙ্গে টমটমের মুখোমখি সংঘর্ষ হয়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের দ্রুত হাসপাতালে পাঠায়। প্রাইভেটকার ও টমটম জব্দ করা হয়েছে।
 
জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. শাহীন আবদুর রহমার চৌধুরী জানান, হাসপাতালের আনার আগে দুইজনের মৃত্যু হয়। আহত ছয়জনকে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক।
 
নিহতরা হলেন- চট্টগ্রামের পটিয়ার মুইজ্যার টেক চরপাথর ঘাটার মৃত আহমদ মিয়ার পুত্র শাহ আলম (৫০), পটিয়ার কুসুমপুরার মনামিয়ার পুত্র আবদু সালাম (৫৫)।
 
এ ঘটনায় আহতরা হলেন- চট্টগ্রাম কর্ণফুলি থানার জাহাঙ্গির আলম (৪০), হারুণ অর রশিদ (৩০), হেলাল উদ্দিন (৩৫), মো. আলমগীর (৩৬), মো. ছাবের আহত (৩৩) ও (টমটম) ইজি বাইক চালক জসিম।
 
১৯ আগষ্ট কক্সবাজারে ঝাউতলায় অনুষ্ঠিতব্য ট্রাক, মিনি ট্রাক (পিকআপ) শ্রমিক ইউনিয়নের নির্বাচনে ভোট দিতে  আসার সময় তারা এই দুর্ঘটনার শিকার হন বলে জানান আহত ছাবের আহমদ।
 
আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মৃত দেহগুলো মর্গে রয়েছে।
 

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -