চাটখিলে পৌর মেয়রের বাড়ীতে গুলি

নোয়াখালী,বর্তমানকণ্ঠ ডটকম: নোয়াখালীর চাটখিল পৌরসভার মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারীর নিজ বাড়ীতে ৩ রাউন্ড গুলি করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাত আনুমানিক ৩টার দিকে মেয়রের নিজ বাড়ীতে এ ঘটনা ঘটে। গুলির ঘটনায় কেউ আহত না হলেও কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে পুলিশ তা বলতে পারছে না।

এ ঘটনার প্রতিবাদে মেয়রের সমর্থরা সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত সড়ক অবরোধ এবং সকাল থেকে চাটখিল পৌরবাজারের দোকানপাট বন্ধ করে দেয়। এতে করে বাজারের ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে এবং বাজারে পুলিশ টহল বৃদ্ধি করা হয়েছে।

এলাকাবাসী জানায়, চাটখিল উপজেলা যুবলীগের (একাংশের) আহবায়ক ও পৌর মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী এ সময় তার নিজ বাড়ীতে ঘুমিয়ে ছিলেন। সাথে তার ছেলে, মেয়ে, স্ত্রী থাকলেও সবাই অক্ষত অবস্থায় রয়েছে।

মেয়র মোহাম্মদ উল্ল্যা পাটোয়ারী জানান, রাত পৌনে ৩ টার দিকে দুষ্কৃতিকারীরা তাকে হত্যার উদ্দেশ্যে এ হামলা চালায়। কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা আমার জানা নেই। থানায় আমরা একটি অভিযোগ দিয়েছি।

চাটখিল থানার অফিসার ইনচার্জ মোঃ জহিরুল আনোয়ার জানায়, পুলিশ ঘটনাস্থল থেকে কয়েকটি গুলির খোসা উদ্ধার করেছে। ঘটনার আলামত পরীক্ষা করে এবং অভিযোগ পেলে সঠিকভাবে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এদিকে মেয়রের বাড়ীতে গুলি চালানোর প্রতিবাদে শুক্রবার সকালে চাটখিল বাজারে একটি ঝটিকা মিছিল বের করে। এ সময় তারা কয়েকটি হাত বোমার বিস্ফোরণ ঘটায়।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -