নাটোরে সড়ক দুর্ঘটনায় হেলপার নিহত

নাটোর,বর্তমানকণ্ঠ ডটকম: জেলার বড়াইগ্রাম উপজেলায় দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আকতারুল ইসলাম (৪৫) নামে এক ট্রাকের হেলপার নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরও ৪ জন। আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

রবিবার (১০ সেপ্টম্বর) সকাল সাড়ে ৬টায় নাটোর-পাবনা মহাসড়কের গড়মাটি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আকতারুল ইসলামের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে।

আহতরা হলেন- ট্রাকচালক চাঁপাইনবাবগঞ্জের শফিকুল ইসলাম (৪৬), পাবনার ঈশ্বরদী উপজেলার মনিরুল ইসলাম (৩৩), অপর ট্রাকের হেলপার যশোর জেলার চৌগাছি উপজেলার পাতবিলা গ্রামের আনোয়ার হোসেন (৩০) ও চালক আড়াজি সুলতানপুর গ্রামের সুজন মিয়া (৩৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে মংলা থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাক নাটোরের দিকে যাচ্ছিল। পথে গড়মাটি বাজারের কাছে এই ট্রাকের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অপর একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই হেলপার আকতারুল নিহত হন।

এসময় আহত হন দুই ট্রাকের চালক ও হেলপারসহ ৪ জন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে এবং আহতদের উদ্ধার নাটোর সদর হাসপাতালে ভর্তি করায়।

বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম সামসুন নুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, ঘটনার পরপরই মহাসড়কে যানজট সৃষ্টি হয়। প্রায় ঘণ্টা খানেক পর ঘটনাস্থল থেকে দুর্ঘটনা কবলিত ট্রাক দু’টি সরালে যান চলাচল স্বাভাবিক হয়।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -