অপহৃত শিশুকে মায়ের বুকে ফিরিয়ে দিলো পুলিশ

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: অপহৃত শিশুকে মায়ের বুকে ফিরিয়ে দিলো ঢাকা মেট্রোপলিটন পুলিশের তুরাগ থানা পুলিশ। বিশেষ অভিযান চালিয়ে ৬ মাস বয়সের অপহৃত শিশু সাহাবীকে উদ্ধারসহ অপহরণকারীচক্রের ৪ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

চট্টগ্রামের জোরারগঞ্জ থানার কদমতলা এলাকা থেকে গত ২ অক্টোবর সাহাবীকে উদ্ধার করা হয়। এ সময় ঘটনার সাথে জড়িত নিলুফার ইয়াসমিন (২২), মোসা. রহিমা (৪৫), মো. কেফায়েত হোসেন (২৬) ও নুরুল হুদাকে (৩০) গ্রেফতার করে তুরাগ থানা পুলিশ।

তুরাগ থানা সূত্রে জানা যায়, সাহাবীর বাবা জনি রাজধানীর তুরাগ এলাকায় একটি সোয়েটার কারখানায় চাকরি করেন। তিনি স্ত্রী সুমাইয়া ও সাহাবীকে নিয়ে আশুলিয়া বেড়িবাধ সংলগ্ন পারভীন ফেন্সি বেগমের বাড়িতে ভাড়া থাকতেন। গত ২৩ সেপ্টেম্বর সন্ধ্যা সোয়া ৬ টার দিকে জনির স্ত্রী সুমাইয়া তার ছেলের খাবার রান্না করতে যান। হঠাৎ বিদ্যুৎ চলে গেলে পাশের ভাড়াটিয়া নিলুফা ইয়াসমিন তাদের রুমে ঢুকে সাহাবীকে পাচারের উদ্দেশ্যে কৌশলে কোলে করে নিয়ে যায়। পরে সুমাইয়া ঘরে এসে দেখেন সাহাবী নেই। পরে অভিযোগ পেয়ে ঘটনার তদন্ত শুরু করে তুরাগ থানা পুলিশ।

অভিযোগের তদন্ত কর্মকর্তা উপ-পুলিশ পরিদর্শক আমজাদ হোসেন জানান, সাহাবীকে উদ্ধারের জন্য পুলিশ বিশেষ অভিযানে নামে। তথ্য-প্রযুক্তির সহায়তায় ২ অক্টোবর শেরে-বাংলা নগর থানা এলাকা থেকে নিলুফাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারের পর তার স্বীকারোক্তি অনুযায়ী চট্টগ্রামে নিলুফার ভাই কেফায়েতের বাসা থেকে সাহাবীকে উদ্ধার করে পুলিশ।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -