অপরাধ (bn)

পৃথক ঘটনায় ছাত্রসহ ২ জন খুন

কুমিল্লা,বর্তমানকণ্ঠ ডটকম: নগরীর চর্থা ও কান্দিরপাড়ে পৃথক ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ দুই যুবক খুন হয়েছে।

শনিবার (২৭ মে) রাতে চর্থার তালতলায় চাচাদের হামলায় জিয়াউর রহমান সানি (৩৫) এবং নগরীর নজরুল এভিনিউ সড়কের সিটি ব্যাংকের সামনে প্রতিপক্ষের হামলায় শাহজাহাদা (২০) নামে ব্রিটানিয়া ইউনিভার্সিটির এক শিক্ষার্থী খুন হন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় কুমিল্লা নগরীর চর্থা এলাকায় জিয়াউর রহমান সানি নামে এক যুবককে পিটিয়ে গুরুতর আহত করে তার দুই চাচা ও চাচাতো ভাইয়েরা। হামলার পর রাত সোয়া ১২টায় কুমিল্লা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। নিহত সানি চর্থা তালতলা এলাকার আনিসুর রহমান জালালের পুত্র।

সানির স্ত্রী ফারহানা হক লিমা অভিযোগ করে বলেন, ‘পূর্ব শত্রুতার জের ধরে সানির চাচা মিজানু রহমান জামাল ও মফিজুর রহমান কামাল এবং তাদের সন্তানেরা তাকে এলোপাথারি মারধর ও বুকে পিঠে রড দিয়ে আঘাত করে। গুরুতর আহত অবস্থায় সানিকে উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হলে রাত সাড়ে ১২ টার দিকে সে মারা যায়।’

অপরদিকে, ব্রিটানিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্র শাহাজাদা (২০)কে কুপিয়ে হত্যা করেছে তারই বন্ধুরা। সন্ধ্যায় নগরীর নজরুল এভিনিউ এলাকায় শাহজাদাকে কুপিয়ে আহত করে তার এক সময়ের সহপাঠীরা। আহত শাহজাদাকে উদ্ধার করে প্রথমে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে শাহজাদার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে রাত ১০ টায় তার মৃত্যু হয়।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -