অপরাধ (bn)

রাজধানীতে শিশু ধর্ষণ, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম: রাজধানীর বাড্ডা এলাকার ময়নারবাগে আট বছরের এক শিশুকে পাশবিক কায়দায় ধর্ষণের ঘটনা ঘটেছে। গত ২৯ ও ৩০ মে পরপর দুইদিন ওই শিশুকে ধর্ষণ করেন একই এলাকার এক নিরাপত্তা প্রহরী। এ ঘটনায় শিশুটির বাবা বাদী হয়ে বাড্ডা থানায় মামলা দায়ের করেছেন। মামলার ধর্ষক ও তার সহযোগীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
বাড্ডা থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার রাত পৌনে ১২টায় বাড্ডা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন শিশুটির বাবা। মামলার আসামিরা হলেন, ময়নারবাগ ৩৫২/৫তলা এলাকার নিরাপত্তা প্রহরী শাহিনুর রহমান (৫২) ও আমজাদ হোসেন (৫০)। আমজাদ হোসেনের প্রত্যক্ষ সহযোগিতায় ওই শিশুকে ধর্ষণ করেন শাহিনুর রহমান।
এ ব্যাপারে বাড্ডা থানার পরিদর্শক (তদন্ত) নজরুল ইসলাম বলেন, মামলা দায়েরের আগেই আমাদের কাছে খবর আসে ময়নারবাগে শিশু ধর্ষণের ঘটনা ঘটেছে। এরপরই ওসির নির্দেশে তদন্ত শুরু হয়। রাতেই অভিযুক্তদের মোবাইল ফোনের কললিস্ট সংগ্রহ ও তাদের গ্রামের বাড়ি ও বর্তমান অবস্থান নিশ্চিত করা হয়।
তিনি জানান, শিশুটিকে বর্তমানে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। সেখানে তার চিকিৎসা চলছে। মেডিকেল পরীক্ষাও সম্পন্ন করা হবে। দুই আসামিকে আদালতে সোপর্দ করে রিমান্ডের আবেদন জানানো হবে।

 

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -