অপরাধ (bn)

ধর্ষণের স্বীকারোক্তিমূলক জবানবন্দি ইভানের

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: ফেসবুকে পরিচয়ের পর অভিনেত্রীকে ধর্ষণের স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন ব্যবসায়ী পুত্র বাহাউদ্দিন ইভান। বুধবার (১২ জুলাই) ঢাকা মহানগর হাকিম সাদবির ইয়াসির আহসান চৌধুরী এ স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করেন। এর আগে মামলার তদন্ত কর্মকর্তা বনানী থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) সুলতানা আক্তার আদালতে ইভানকে হাজির করে জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান।

গত ৭ জুলাই শুক্রবার ইভানকে জিজ্ঞাসাবাদের জন্য ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এরপর রিমান্ড শেষে তাকে আদালতে হাজির করা হয়। এর আগে ৬ জুলাই বিকেলে নারায়ণগঞ্জের ফতুল্লার পশ্চিম দেওভোগ এলাকায় খালার বাড়ি থেকে ইভানকে গ্রেফতার করা হয়।

জন্মদিনের দাওয়াতের কথা বলে গত ৪ জুলাই রাতে বনানীর ন্যাম ভিলেজের বাসায় ডেকে ধর্ষণের অভিযোগে ইভানের বিরুদ্ধেবনানী থানায় মামলা করেন এক অভিনেত্রী। ওই তরুণীর শারীরিক পরীক্ষা ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সম্পন্ন হয়েছে।

মামলার এজাহারে ওই তরুণী অভিযোগ করেন, ১১ মাস আগে ফেসবুকে বাহাউদ্দিনের সঙ্গে তার বন্ধুত্ব হয়। ৪ জুলাই রাতে তাকে জন্মদিনের অনুষ্ঠানের কথা বলে বাড়িতে আমন্ত্রণ জানায় ইভান। তিনি বাড়িতে গেলে নেশাজাতীয় দ্রব্য সেবন করিয়ে তাকে ধর্ষণ করা হয়। এরপর রাত সাড়ে তিনটার দিকে বাহাউদ্দিন তাকে বাড়ি থেকে বের করে দেয়। ন্যাম ভিলেজের ওই অ্যাপার্টমেন্টে বাহাউদ্দিন দ্বিতীয় স্ত্রী, সন্তান, মা-বাবা ও ভাইদের সঙ্গে থাকেন।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -