অপরাধ (bn)

ধর্ষক তুফান ও রুমকি ফের রিমান্ডে

বগুড়া,বর্তমানকণ্ঠ ডটকম: কলেজ ছাত্রীকে ধর্ষণের পর মাথা ন্যাড়া করে দেয়ার মামলার প্রধান আসামি তুফান সরকার ও কাউন্সিলর রুমকির আবারও দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। শুক্রবার (৪ আগস্ট) মামলার তদন্তকারী কর্মকর্তা পুনরায় ২ জনের ৫ দিনের রিমান্ড চেয়ে বগুড়ার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করেন। শুনানি শেষে বিচারক আহসান হাবিব তৃতীয় দফায় ধর্ষক তুফান সরকারকে ২ দিন এবং কাউন্সিলর রুমকির দ্বিতীয় দফায় ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন। এদিকে আসামি মুন্না আদালতে ১৬৪ ধারায় স্বীকোরক্তি দেওয়ায় তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।  

উল্লেখ্য, গত ১৭ জুলাই ভালো কলেজে ভর্তির প্রলোভন দেখিয়ে ওই ছাত্রীকে তুফান তার নিজ বাড়িতে ধর্ষণ করে । ঘটনার ১০ দিন পর ২৮ জুলাই শুক্রবার তুফান সরকারের স্ত্রী আশা ও তার বড় বোন বগুড়া পৌরসভার সংরক্ষিত ওয়ার্ডের নারী কাউন্সিলর মার্জিয়া হাসান রুমকির নেতৃত্বে কয়েকজন যুবক ওই কিশোরী এবং তার মাকে বাড়ি থেকে তুলে নিয়ে যায়। পরে শহরের চকসূত্রাপুর এলাকায় কাউন্সিলর রুমকির বাড়িতে নিয়ে বেধড়ক পেটানোর পর তাদের মাথা ন্যাড়া করে দেয়।

এরপর এক প্রতিবেশী আহত মা ও মেয়েকে শহীদ জিয়াউর রহমান মেডিকেলে ভর্তি করার পর ঘটনাটি পুলিশের নজরে আসে। তারপর ঘটনার সাথে জড়িত ধর্ষক তুফান, স্ত্রী আশা এবং কাউন্সিলর রুমকিসহ ১১ জনকে গ্রেফতার করা হয়।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -