চবির আবাসিক হল ও কটেজ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার

চবি ,বর্তমানকণ্ঠ ডটকম: ক্যাম্পাস খোলার প্রথম দিনেই চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল এ এফ রহমান, শহীদ আব্দুর রব ও একটি কটেজ থেকে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ।
 
রবিবার সকাল ১০টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির সহযোগিতায় এ সব অস্ত্র উদ্ধার করা হয়।
 
সূত্রে জানা যায়, ক্যাম্পাস খোলার পর ছাত্র সংগঠনের নেতারা নিজেদের মধ্যে সংঘর্ষ বাধাঁনোর জন্য বিশ্ববিদ্যালয়ের আবাসিক হল ও ক্যাম্পাসের আশেপাশে কটেজ গুলোতে রামদা, ছুরি ও রড নিয়ে মজুদ করে রাখে। এ সব বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল বডি সুনির্দ্দিষ্ট একটি তথ্যের ভিত্তিতে পুলিশের সহযোগিতায় এ এফ রহমান, শহীদ আব্দুর রব ও  শাহ আমানত হলের পূর্ব পাশে মুনআফ নামের একটি কটেজে তল্লাশি চালিয়ে প্রায় অর্ধ্বশত রামদাসহ বিপুল পরিমাণ ছুরি ও লোহার রড উদ্ধার করে।
 
এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, গোপন একটি তথ্যের মাধ্যমে পুলিশের সহযোগিতায় এ এফ রহমান, শহীদ আব্দুর রব ও  শাহ আমানত হলের পূর্ব পাশে মুনআফ নামের একটি কটেজে তল্লাশি চালিয়ে প্রায় অর্ধ্বশত রামদা সহ বিপুল পরিমান ছুরি ও লোহার রড উদ্ধার করেছি। পরে সেইসব দেশীয় অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। ক্যাম্পাসে যে কোন অস্থিতিশীল পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশের সহযোগিতা নেয়া হবে।
 
বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আকতারুজ্জামান বলেন, প্রক্টরিয়ালদের সহযোগিতায় বিশ্ববিদ্যালয়ের দুটি আবাসিক হল ও মুনআফ নামে একটি কটেজ থেকে ৪০ থেকে ৪৫ টি রামদাসহ বিপুল পরিমাণ ছুরি ও লোহার রড উদ্ধার করেছি। তবে এ ঘটনায় কাউকে আটক করা সম্ভব হয়নি।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -