বাহুবলিকে হত্যার কারণ জানালেন কাটাপ্পা

বিনোদন ডেস্ক : চলতি বছরের বহুল প্রতীক্ষিত সিনেমার একটি বাহুবলি-দ্য কনক্লুশন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বাহুবলি-দ্য বিগিনিং সিনেমার সিক্যুয়েল এটি। প্রথম পর্বের শেষ দৃশ্যে দেখা গিয়েছিল, কাটাপ্পা বাহুবলিকে হত্যা করেছেন। কিন্তু কেন কাটাপ্পা বাহুবলিকে হত্যা করেছিলেন তা নিয়ে রহস্য থেকেই গেছে। আর এর উত্তর মিলবে বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমায়।

কাটাপ্পা কেন বাহুবলিকে হত্যা করেছেন তার উত্তর গত দুই বছর ধরে খুঁজছেন দর্শক। সিনেমাটি মুক্তির এখনো এক মাস বাকি। তাই কাটাপ্পা অর্থাৎ অভিনেতা সত্যরাজকে এ বিষয়ে প্রশ্ন করা হয়। অবশ্য অনেকটা কৌশলেই এর উত্তর দিয়েছেন এ অভিনেতা। উত্তরে বুঝিয়ে দিয়েছেন প্রকৃত উত্তর জানতে অপেক্ষা করতে হবে সিনেমা মুক্তির দিন পর্যন্ত।

এ প্রসঙ্গে অনেকটা মজা করেই কাটাপ্পা অর্থাৎ সত্যরাজ বলেন, ‘প্রযোজক শভু ও প্রসাদ স্যার আমাকে মোটা অঙ্কের টাকা দিয়েছেন। আর পরিচালক রাজামৌলি আমাকে বাহুবলিকে হত্যা করতে বলেছেন, তাই আমি হত্যা করেছি। তা না হলে আমি কেন প্রভাসকে (বাহুবলি) মারতে যাব? মির্চি সিনেমার সময় থেকেই তার সঙ্গে আমার অনেক অনেক ভালো সম্পর্ক।’

এর আগে এক সাক্ষাৎকারে পরিচালক রাজামৌলি বিষয়টি নিয়ে বলেছিলেন, ‘আমি সিনেমার শেষে টুইস্ট আনার জন্য কাটাপ্পাকে বলেছিলাম বাহুবলিকে হত্যা করতে। আমি জানতাম এটি দর্শকের মধ্যে প্রভাব ফেলবে কিন্তু এতটা ফেলবে তা ভাবিনি।’

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি মুক্তি পাবে আগামী ২৮ এপ্রিল। ৬ হাজার ৫০০ প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি। যা ভারতীয় কোনো সিনেমার ক্ষেত্রে সর্বোচ্চ। কয়েকদিন আগে মুক্তি পেয়েছে সিনেমাটির ট্রেইলার। দর্শকের মাঝে বেশ সাড়া ফেলেছে এটি। এখন পর্যন্ত ভারতের সবচেয়ে বেশিবার দেখা ও সবচেয়ে পছন্দের ট্রেইলার এটি।

এদিকে মুক্তির পর প্রায় ৬০০ কোটির উপরে ব্যবসা করেছিল বাহুবলি-দ্য বিগিনিং। সিক্যুয়েল সিনেমাটি যেন বুঝতে সুবিধা হয় এ জন্য আবারো এ সিনেমাটি মুক্তি দেওয়া হবে বলে শোনা যাচ্ছে।

বাহুবলি-দ্য কনক্লুশন সিনেমাটি পরিচালনা করছেন এসএস রাজামৌলি। সিনেমাটির বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- প্রভাস, রানা দাগ্গুবতি, আনুশকা শেঠি, তামান্না ভাটিয়া, সত্যরাজ, রামায়া কৃষ্ণাসহ অনেকে।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -