অভিনেতার বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম : ভারতীয় এক মডেলকে যৌন হেনস্তার অভিযোগ উঠেছে এক অভিনেতার বিরুদ্ধে। অভিযুক্ত অভিনেতা হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ পার্থ সামথান।

সম্প্রতি মুম্বাইয়ের বাঙ্গুর নগর থানায় পার্থর বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন ২০ বছর বয়সি এক উঠতি মডেল। ভারতীয় সংবাদমাধ্যম এ খবর প্রকাশ করেছে।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, এমটিভি ইন্ডিয়ার ‘ক্যায়সি ইয়ে ইয়ারিয়া’ সিরিয়ালের মাধ্যমে জনপ্রিয়তা পান পার্থ। কিন্তু তার আগে থেকেই অর্থাৎ গত ৪ বছর ধরে পার্থকে চেনেন এই মডেল। প্রথম থেকেই নানা বাহানায় নাকি তরুণীকে যৌন সংসর্গের প্রস্তাব দিতেন এ অভিনেতা। অভিনেত্রী তা সরাসরি নাকচ করে দিলেও তারপরও নানাভাবে নাকি তাকে উত্যক্ত করত। মদ্যপ পার্থ নাকি একবার তার সঙ্গে অশালীন আচরণও করেছিলেন। যদিও বিষয়টি নিয়ে পরে ক্ষমা চেয়েছিলেন পার্থ। এজন্য অভিনেতাকে ক্ষমা করেও দিয়েছিলেন ওই মডেল।

তরুণী অভিযোগ করেন, পূর্বের ঘটনার পরও পার্থ শোধরায়নি। হোয়াটসঅ্যাপে পার্থর বন্ধুদের একটি গ্রুপ রয়েছে। যেখানে মেয়েদের ছবি শেয়ার করে অশালীন মন্তব্য করা হয়। এমনকি, মেয়েদের ফোন নম্বরও শেয়ার করা হয়। এখানে এই মডেলের ফোন নম্বর দেয়া হয়। এরপর গত জানুয়ারি মাসেই কিছু ফোন পেতে শুরু করেন উঠতি এ মডেল। ফোনে তাকে অশালীন ভাষায় কথা বলা হয়।  প্রথমে তিনি বুঝে উঠতে পারেননি তার সঙ্গে কী হচ্ছে। পরে কয়েকজন বন্ধুর মারফত সত্যিটা জানতে পারেন তিনি।

এতদিন পর অভিযোগ দায়ের করার কারণ হিসেবে তরুণী নিজের পারিবারিক বাধ্যবাধকতার কথা বলেছেন। পরিবারের সম্মানের কথা ভেবেই এতদিন নাকি চুপ ছিলেন তিনি। কিন্তু পরে ঠিক করেন যাই হোক, বিচার চান তিনি।

তবে মডেলের সমস্ত অভিযোগ অস্বীকার করে পার্থ জানিয়েছেন, এসব অভিযোগ মিথ্যে ও ভিত্তিহীন। উল্টো অভিযোগ করেন, ষড়যন্ত্রের শিকার হয়েছেন তিনি।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -