গত বছর শাকিব খানের সন্তানের মা হয়েছি : অপু

বিনোদন প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম: দীর্ঘ নয় বছর আগে ঢালিউড সুপারস্টার শাকিব খানকে বিয়ে করেছেন বলে গোপন কথা ফাঁস করলেন জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। আর এই বিয়ের কাজী ছিল গোপালগঞ্জের।
সোমবার বিকেলে বেসরকারি টিভি চ্যানেল নিউজ টোয়েন্টিফোরের লাইভ অনুষ্ঠানে উপস্থিত হয়ে তিনি এ কথা জানান।
অপু বিশ্বাস বলেন, গত বছরের ২৭ সেপ্টেম্বর ঢালিউড সুপারস্টার শাকিব খানের সন্তানের মা হয়েছি, এটি শাকিবেরই ছেলে। এতদিন অনেক কারণে মুখ খুলতে পারেনি। শেষ পর্যন্ত প্রকাশ করতে বাধ্য হলাম।
হঠাৎ উধাও হয়ে যাওয়ার ১০ মাস পর আজ জনসম্মুখে ফিরেছেন অপু বিশ্বাস। তিনি জানান, এই দীর্ঘ সময়টায় তিনি ভারত, সিঙ্গাপুর ও ব্যাংককে ছিলেন। কলকাতার একটি হাসপাতালে তার ছেলের জন্ম হয়। ছেলের নাম আব্রাহাম খান জয়।
তিনি আরও বলেন, অন্তঃসত্ত্বা হওয়ার পর শাকিব তাকে বলেছেন নিজেকে লুকিয়ে রাখতে। তাই তিনি তেমনটা করেছেন। সন্তান হওয়ার সময় শাকিব তার পাশে ছিলেন না। তবে ঢাকায় আসার পর সন্তানকে দেখতে যান। সন্তানের সব খরচও দেন। শাকিব যেমনটা চেয়েছে, তেমনটাই করেছি।
অপু বিশ্বাস এসব কথা বলতে গিয়ে বারবার কান্নায় ভেঙে পড়েন। তিনি বলেন, শাকিবের ভালো চিন্তা করে তিনি সব করেছেন। অনেক ছাড় দিয়েছেন। ধৈর্য ধরতে ধরতে শেষ সীমানায় পৌঁছে গেছেন তিনি। তাই এবার সব বলছেন।
তিনি বলেন, ‘শাকিবের কাছে সম্মান চেয়েছি। পাইনি। বারবার ছোট হয়েছি। আমি চাইছি ও আমার পাশে থাক…।’
কান্নাজড়িত কণ্ঠে অপু আরও বলেন, আমি দশমাস আড়ালে ছিলাম। এ সময়টা আমাকে নিয়ে অনেক বিদ্রুপ হয়েছে। কিন্তু আমি কোনো কিছুই গায়ে লাগাইনি। আমার কি অন্যায়, আমি নায়িকা? আমি শাকিবকে অনেক সাপোর্ট করেছি? এগুলোই কি আমার অন্যায়?
জনপ্রিয় এই নায়িকা বলেন,আমাকে প্রতিনিয়ত শাকিব ঠকায় গেছে। আমাকে বিয়ে করে বলেছে, অপু লুকায় রাখো। আমি লুকায় রাখছি। আমি প্রেগনেন্ট হইছি। সেটাও ও বলছে লুকায় রাখতে। আমি আমার প্রাণের ছবি ‘বসগিরি’ ছেড়ে দিয়ে কলকাতা চলে গেছি। কিন্তু শাকিব আমাকে কেনো ছোট করলো? আমি তো তাকে ছোট করিনি।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -