এফডিসিতে মধ্যরাতে শাকিব খানকে নিয়ে যা হল

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: শুক্রবার ভোট গ্রহন শেষে এফডিসির শিল্পী সমিতির কার্যালয়ে চলছিল বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের ভোট গণনার কাজ। রাত দেড়টায় মদ্যপ অবস্থায় সেখানে ঢুকে পড়েন চিত্র নায়ক শাকিব খান। কিছুক্ষণ পরই ধাওয়া খেয়ে এফডিসি ত্যাগ করতে বাধ্য হন শিল্পী সমিতির এই সাবেক সভাপতি।

ভোট গণনাকক্ষে কারও প্রবেশের অনুমতি না থাকলেও পেছনের ছোট ফটক ব্যবহার করে ভেতরে প্রবেশ করেন। সেখানে তিনি প্রায় দশ মিনিট অবস্থান করার পর ভোট গণনাকারীরা তাঁকে বের করে দেন।

এরপর প্রার্থীর সমর্থকদের ধাওয়া খেয়ে দ্রুত নিজের গাড়িতে ওঠেন তিনি। এ সময় কেউ কেউ তাঁর গাড়ির দিকে স্যান্ডেল ও ইট ছুঁড়ে মারে।

নির্বাচন কমিশনের চেয়ারম্যান মনতাজুর রহমান আকবর বলেন, ‘ভোট গণনাকক্ষে প্রার্থীর প্রতিনিধি ছাড়া কারও প্রবেশের অধিকার নেই, সেখানে শাকিব খান একজন সাধারণ ভোটার। আমরা ব্যস্ত ছিলাম, সে পেছনের গেট থেকে প্রবেশ করে। তবে তাঁকে বেশিক্ষণ থাকতে দেওয়া হয়নি। আমরা দ্রুত তাঁকে বের করে দিয়েছি।’

বাইরে বেরিয়া ধাওয়ার মুখে পড়েছেন জানার পর এই নির্মাতা বলেন, ‌'অন্যায় করলে ধাওয়া তো খাবেই।' এত রাতে ভোট গণনাকক্ষে কেন শাকিব? সে প্রশ্নের জবাব এখনো পাওয়া যায়নি।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -