‘রহস্যময়’ পুরুষের সঙ্গে নব্য

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম : বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের নাতনি নব্য নাভেলি নন্দা। তারকা পরিবারে জন্ম তাই সব সময়ই আলোচনায় থাকেন নব্য।

ফ্যাশন স্টাইল, বন্ধুদের সঙ্গে পার্টি, শাহরুখ খানের ছেলে আরিয়ানের সঙ্গে এমএমএস ক্লিপ, কিংবা বিকিনি পড়ার কারণে আলোচনা কিংবা সমালোচনায় এরই মধ্যে অনেকবার খবরে এসেছেন তারকা পরিবারের ১৯ বছর বয়সি এই কন্যা।

ব্যক্তিগত বিষয়ে ফের খবরের শিরোনাম হয়েছেন নব্য। রহস্যজনক এক পুরুষের সঙ্গে দেখা গেছে তাকে এবং তাদের সেই ছবি ভাইরাল হয়েছে ইন্টারনেট।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, মঙ্গলবার রাতে মুম্বাইতে এমন এক জনের সঙ্গে সিনেমা দেখতে গিয়েছিলেন নব্য যিনি ক্যামেরায় ধরা পড়া থেকে মুখ লুকিয়েছেন। অপ্রত্যাশিতভাবে পাপারাজ্জিদের দেখে প্রথমে মুখ ঢাকতে যান নব্য ও তার সঙ্গে থাকা সেই রহস্যজনক পুরুষ। পরে নব্য সাংবাদিকদের দেখে হাসলেও ওই পুরুষ পুরোপুরি এড়িয়েছেন মিডিয়াকে।

এ ঘটনায় জল্পনা-কল্পনা শুরু হয়েছে যে, তিনি কি নব্যর বিশেষ বন্ধু? সে কারণেই এত গোপনীয়তা!

গত বছর বন্ধুদের সঙ্গে নব্যর নাচের একটি আবেদনময়ী ভিডিও ইন্টারনেটে ভাইরাল হওয়ার পর নব্যর মা অভিতাভ কন্যা শ্বেতা নন্দা সাংবাদিকদের বলেছিলেন, ‘আমার সন্তানরা কোনো তারকা না। কেন তাদের ইন্টারনেটে টানাটানি করছেন? তাদেরকে নিজেদের যোগ্যতায় পরিচিত হতে দিন। তারা কারো সঙ্গে সম্পর্কিত এর মানে এই না তাদের এমনটা করবেন।’

এছাড়াও তিনি বলিউডে নব্যর ক্যারিয়ার প্রসঙ্গে বলেন, ‘নব্য অভিনেত্রী হতে চাইলে চিন্তায় পড়ে যাব। আসলে বিষয়টি দেখতে যতটা সহজ বাস্তবে ততটা সহজ না। আপনাকে অনেক পরিশ্রম করতে হবে, বিশেষ করে যখন আপনি নারী। আমি চিন্তা করছি সে সবকিছু সহ্য করতে পারবে কি না। আর সফলতার পেছনে অনেক ব্যর্থতা থাকে মানুষ সেগুলোকে দেখতে পায় না। ব্যক্তিগত ব্যর্থতা, আপনার অভিনয় দক্ষতা, পর্দায় আপনি দেখতে কেমন সবকিছু নিয়ে জনসম্মুখে বিশ্লেষণ করা হবে।’

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -