তরুণ স্পাইডার ম্যানে বিশ্বের সাথে আজ ঢাকাও মাতবে

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: মনে আছে সেই তরুণ টম হল্যান্ডের কথা? গত বছর “ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার”-এ তাকে প্রথম দেখা গিয়েছিলো। ২১ বছর বয়সী এই ব্রিটিশ অভিনেতাকে এবার দেখা যাবে “স্পাইডার ম্যান: হোমকামিং”-এ।

সিরিজের ১৬তম কিস্তি এটি। পরিচালনা করেছেন জন ওয়াটস। আজ যুক্তরাষ্ট্রসহ বিশ্বের অন্যান্য দেশের সঙ্গে বাংলাদেশেও মুক্তি পাবে ছবিটি। কাঙ্ক্ষিত এ ছবিটি বাংলাদেশের দর্শকরা দেখতে পাবেন ঢাকার স্টার সিনেপ্লেক্সে।

কলম্বিয়া পিকচারস ও মার্ভেল স্টুডিওস এর যৌথ প্রযোজিত ছবিটি নিয়ে নির্মাতাদের আশা আকাশচুম্বী। তাদের প্রত্যাশা এই গ্রীষ্মে “স্পাইডার ম্যান” আনন্দ দেবে সারা দুনিয়ার চলচ্চিত্রপ্রেমীদের।

এখানেই শেষ নয়, আরও চমক রয়েছে। এ ছবিতে স্পাইডি’র সঙ্গে হাজির ‘আয়রনম্যান’ রবার্ট ডাউনি জুনিয়রও। টম হল্যান্ড থুড়ি স্পাইডারম্যানকে রীতিমতো দাবড়িয়ে রাখেন তিনি। এছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন মাইকেল কিটন, ডোনাল্ড গ্লোভারসহ অনেকে।

হলিউডে গত ২৮ জুন ছবিটির উদ্বোধনী প্রদর্শনী হওয়ার পর থেকে ছবিটি চলচ্চিত্র সমালোচকদের কাছে থেকে পেয়েছে ইতিবাচক আলোচনা। তারা ছবিটির শিল্পী, কলা-কুশলীদের ভূয়সী প্রশংসা করে বলেছেন, “স্পাইডার ম্যান” সিরিজের নতুন ছবিটিতে শিল্পীদের অভিনয়, সংগীত, লাইট এবং অ্যাকশনের দৃশ্যগুলো চমৎকার হয়েছে।

আইএমডিবি-র রেটিংয়ে “স্পাইডার ম্যান: হোমকামিং” পেয়েছে ৭.৯/১০ এবং রটেন টমেটো দিয়েছে ৭.৬/১০।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -