নায়করাজের দাফন সম্পন্ন

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: কিংবদন্তি অভিনেতা নায়করাজ রাজ্জাকের দাফন সম্পন্ন হয়েছে রাজধানীর বনানী বুদ্ধিজীবী কবরস্থানে। নায়কের মেজ ছেলে রওশন হোসেন বাপ্পি না পৌছানোয় গতকাল দাফন স্থগিত করা হয়েছিল।
 
গতকাল এফডিসি ও কেন্দ্রীয় শহীদ মিনারে সর্বসাধারণের শ্রদ্ধা নিবেদন শেষে নায়করাজের মরদেহ নিয়ে যাওয়া হচ্ছে গুলশানের আজাদ মসজিদে। সেখানে বাদ যোহর জানাজা সম্পন্ন হয়। এরপর আসরের পর বনানী বুদ্ধিজীবী কবরস্থানে দাফন করা হবে জানানো হয়েছিল।
 
নায়কের মেজ ছেলে রওশন হোসেন বাপ্পি কানাডা থেকে দেশে পৌছানোর কথা ছিল, তবে বাপ্পি না পৌছতে পারায় বিকালে দাফন স্থগিত করা হয়। আজ বুধবার সকাল ১০টায় তার দাফন সম্পন্ন হবে বলেও জানানো হয়েছিল।
 
সোমবার হৃদরোগে আক্রান্ত হওয়ার পরে রাজ্জাককে ইউনাইটেড হাসপাতালে নেয়ার পরে সেখানে সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মঙ্গলবার সকাল ১১টার পর এফডিসিতে জানাজা শেষে নায়করাজের মরদেহ নেয়া হয় কেন্দ্রীয় শহীদ মিনারে।
 
সেখানে সড়ক পরিবহন ও সেতু-মন্ত্রী ওবায়দুল কাদের, তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, নায়ক ইলিয়াস কাঞ্চন, শাকিব খান, জয়া আহসান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সদস্যরা, অভিনয় শিল্পী সংঘ ও চলচ্চিত্র পরিবারের সদস্যরা শেষ শ্রদ্ধা জানান।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -