আরমান মালিকের প্রথম বাংলা গান ‘তোর কারণে’ভিডিও

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: বুধবার রাতে প্রকাশিত হয়েছে বলিউড সেনসেশন গায়ক আরমান মালিকের প্রথম বাংলা গান ‘তোর কারণে’র মিউজিক ভিডিও। গতকাল ঈগল মিউজিকের ইউটিউব পেজ থেকে গানটি প্রকাশ করা হয়েছে।
 
আরজিৎ সিং পরবর্তী সময়ে তাকে নিয়ে এখন তুমুল ক্রেজ বলিউডে, সে নমুনা আরমানের প্লে লিস্টে একবার ঢু মারলেই বোঝা যাবে। হিন্দি গান ‘বলো দো না জারা’, হেট স্টোরি থ্রির ‘ওয়াজা তুম হো’ বা ‘তুম হে আপনা বানানে কা’, এম এস ধোনির ‘জাব তাক’, সানাম রে’র ‘হুয়া হে আজ পেহেলি বার’ কিংবা সানি লিওনের মাস্তিজাদের ‘রোম রোম রোমান্টিক’ গানগুলো যাদের পছন্দ, সেই শিল্পী প্রথমবার গাইলেন বাংলা কোন গান।
 
ইশতিয়াক আহমেদের কথায় ও বাংলাদেশি ব্যান্ড অ্যাপিরাসের সুর-সংগীতে গেয়েছেন আরমান মালিক। আর মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন গীতিকার ইশতিয়াক আহমেদ নিজেই, প্রযোজনায় কচি আহমেদ। সহকারি পরিচালক হিসেবে সঙ্গে ছিলেন আজহারুল ইসলাম অভি ও আসাদুজ্জামান আসাদ।
 
‘তোর কারণে’র মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে রয়েছেন সৌমিক আহমেদ, বৃষ্টি ইসলাম, তৌহিদা তহু ও পিন্টু সাহা।
 
সঙ্গীত পরিচালক অ্যাপিরাসের সামি মাহমুদ বলেন, ‘আরমান মালিক অসাধারণ শিল্পী। তার সঙ্গে প্রথমবারের মতো বাংলাদেশের গান নিয়ে কাজ করার অভিজ্ঞতাটা দারুণ এবং গৌরবের। অসম্ভব বিনয়ী এই শিল্পী বাংলাদেশের গান গাইতেও বেশ উচ্ছ্বসিত ছিলেন এবং গেয়েছেনও দুর্দান্ত। আশা করছি শ্রোতা-দর্শকদের ভাল লাগবে।’

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -