অপুর দায়িত্ব নয়, আব্রাহামের দায়িত্ব নেব- শাকিব

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম : শাকিব খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। আজ সোমবার (১০ এপ্রিল) বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে লাইভ অনুষ্ঠান এ সব কথা বলেন অপু বিশ্বাস।

এদিকে শাকিব খানও তাদের বিয়ের কথা স্বীকার করেছেন। তবে অপুর উপর ক্ষুদ্ধ শাকিব একাধিক সংবাদমাধ্যমকে জানিয়েছেন, সন্তানের দায়িত্ব নেবেন কিন্তু অপুর দায়িত্ব নয়। কারণ অপু নাকি শাকিব খান অসম্মান করেছেন। এ প্রসঙ্গে শাকিব বলেন, ‘আব্রাহামের দায়িত্ব আমি নিব। সে আমার সন্তান। সারা জীবন আমি তার দায়িত্ব বহন করব। তবে আমার ক্যারিয়ার ধ্বংস করার এটি একটি চক্রান্ত।’

এর আগে আজ সোমবার (১০ এপ্রিল) একটি টেলিভিশন চ্যানেলে লাইভ অনুষ্ঠানে শাকিবের সঙ্গে অপুর বিয়ের কথা জানান অপু বিশ্বাস। এ সময় অপু জানান, ২০০৮ সালের ১৮ এপ্রিল, শাকিবের ঢাকার বাসায় ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের সময় উপস্থিত ছিলেন- শাকিবের ভাই, অপুর মেজো বোন, প্রযোজক মামুনসহ অনেকে। এ সময় অপু তার নাম পাল্টে অপু ইসলাম খান রাখেন।

গত ১০ মাস আগে হঠাৎ উধাও হন অপু বিশ্বাস। এই দীর্ঘ সময়টা তিনি ভারত, সিঙ্গাপুর ও ব্যাংককে কাটিয়েছেন। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর কলকাতায় ছেলে আব্রাহামের জন্ম হয়। এরপর পাঁচ মাস আগে দেশে ফিরেন অপু।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -