আগে অপু পরে বুবলী, দুই জনই খুশী

শোবিজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: গেলো সপ্তাহটা ভালো স্বঘোষিত সুপারস্টার যায়নি শাকিব খানের। নয় বছর ধরে লুকিয়ে রাখা সম্পর্ক সহসাই ফাঁস হয়ে গেল কোটি দর্শকের সামনে। যেনো নিজের জীবন সিনেমা মুক্তি পেল কোন পূর্ব ঘোষণা ছাড়াই।

যদিও খুব সহজেই মেনে নিলেন সব কিছু। কিন্তু যেই বুবলীকে নিয়ে স্ত্রী অপুর এত সমস্যা তার সাথে আসন্ন নতুন ছবির ভবিষ্যৎ কি। যেখানে রয়েছে বড় প্রযোজনা প্রতিষ্ঠানের নাম। আবার অপুও চান না বুবলীর সাথে আর কোন জুটি শাকিব করুক। এখন উপায়?

সেই উপায় খুঁজতেই কি শাকিব পায়ে হেঁটে হাসপাতাল কেবিনে উঠলেন? অনেকে ধারণা করছিলেন, খান সাহেব অপু আর বুবলী থেকে আপাতত নিজেকে গুটিয়ে নিতেই এই কৌশল অবলম্বন করেছেন।

তবে এসব গুঞ্জন আর ভবিষ্যৎবাণী মিথ্যা প্রমাণ করলেন বিচক্ষণ ঢালিউড কিং। বৈশাখের প্রথম প্রহরেই (১৪ এপ্রিল) সবার অলক্ষে হাসপাতাল ছাড়লেন শাকিব।

হাসপাতাল থেকে ফিরে ১৪ এপ্রিল সন্ধ্যায় পারিবারিক আয়োজনে একটি পাঁচতারা হোটেলে বৈশাখী সন্ধ্যা কাটিয়ে কিংখান ছুটে গেলেন বুবলীর কাছেও!

শাকিবের সঙ্গে স্ত্রী হিসেবে পুত্রকে নিয়ে প্রথম আনুষ্ঠানিক বৈশাখী উৎসব পালন প্রসঙ্গে অপু বলেন, ‘প্রায় এক ঘণ্টা আমরা একসঙ্গে সময় কাটিয়েছি। আমাদের দাম্পত্য জীবনের প্রথম আনুষ্ঠানিক বৈশাখ এটা।
 
পারিবারিক আনুষ্ঠানিকতা শেষ করেই শাকিব খান একই পাঞ্জাবি গায়ে রেখে ছুটলেন গুলশানের একটি তারকা হোটেলে, বুবলীর কাছে। তবে সেটি একান্ত আলাপের জন্য নয়, পূর্ব নির্ধারিত ‘রংবাজ’ ছবির মহরতে অংশ নিতে। বাংলাদেশের রূপরঙ চলচ্চিত্র ও কলকাতার শ্রী ভেঙ্কেটেশের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে শামীম আহাম্মেদ রনির ‘রংবাজ’ ছবি।

অপুর যতো আপত্তি বুবলীকে নিয়ে হলেও- শেষ পর্যন্ত ঢালিউড কিং সামানতালে সামলালেন দুই পক্ষকেই। তাও একই সন্ধ্যায়, এই পহেলা বৈশাখে। এখন দেখার পালা অপু-বুবলীকে পাশাপাশি রেখে আগামীতেও ‘সুপারস্টার’-এর সফলতার ধারা অব্যাহত থাকে কিনা।













FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -