শাকিব খানকে নিয়ে আরো তিন ছবি, পারলে ঠেকাও: আজিজ

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম:‘অভিনেতা ডিপজল ১০০ সিনেমা হলে ছবি প্রদর্শনের জন্য নতুন মেশিন বসাবেন জানলাম। এটা তো ভালো কথা। তবে উনি যদি ১০০ সিনেমা হলে মেশিন বসান তাহলে আমি আমার মেশিনগুলো সিনেমা হল থেকে তুলে নেবো। আমি নিজে কোনো মেশিন তাহলে আমার সিনেমা হলে রাখবো না।

আর শাকিব খান ও আমাকে নিষিদ্ধ করার ব্যাপারে বলতে চাই, আমি শাকিব খানকে নিয়ে ঈদের পর আরো তিনটি ছবির ঘোষণা দেবো, পারলে ঠেকাও। ঈদের পর আমাদের প্রদর্শক সমিতিসহ অন্যান্য সংগঠন মিলে বসে জরুরি মিটিং ডেকে কাদের নিষিদ্ধ করতে হবে তা আমরা পরবর্তী সিদ্ধান্ত জানিয়ে দেবো। জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজ গতকাল সন্ধ্যায় রাজধানীর একটি রেস্তরাঁয় সংবাদ সম্মেলনে এসব কথা বলেন।

এফডিসির নবগঠিত চলচ্চিত্র ঐক্যজোটের নেতাকর্মীদের উদ্দেশ্যে এমন কথা বলেন তিনি। কারণ, সম্প্রতি এফডিসিতে চলচ্চিত্র ঐক্যজোটের গড়া নেতাকর্মীরা শাকিব খান, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আবদুল আজিজকে নিয়ে নিষিদ্ধের ঘোষণা দেন। এদিকে ব্যানারে লেখা "এফডিসিতে নৈরাজ্যকারী উন্মাদদের প্রতিহত করা ও প্রদর্শক সমিতির সভাপতি ইফতেখার উদ্দিন নওশাদের ওপর হামলাকারীদের গ্রেপ্তারের দাবিতে"-  গতকাল সন্ধ্যায় মগবাজারের একটি রেস্তরাঁয় এ সংবাদ সম্মেলন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -