হাটু পানিতে নেমে বন্যার্তদের খোঁজ নিলেন দেব

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: পানিতে নেমে বন্যা কবলিত এলাকা পরিদর্শন করলেন নায়ক দেব। এটি কোন সিনেমার শ্যুটিং নয়। বাস্তবেই তিনি ঘাটাল থেকে তার নির্বাচিত সংসদীয় এলাকা পরিদর্শনে যান।

এ দিন প্রথমে ঘাটালের মহকুমাশাসক পিনাকীরঞ্জন প্রধানের দফতরে যান দেব। সেখানে প্রশাসনিক আধিকারিকদের সঙ্গে বেশ কিছুক্ষণ বৈঠক করে বন্যা পরিস্থিতি এবং ত্রাণ বিলি নিয়ে খোঁজখবর নেন সাংসদ। তাই বন্যায় বিপর্যস্ত ঘাটালের পরিস্থিতি স্বচক্ষে দেখতে চেয়েছিলেন দেব।

এর পরে ঘাটালের দলপতিপুরে বন্যা পরিস্থিতি খতিয়ে দেখতে যান দেব। বন্যা কবলিত বিভিন্ন এলাকা ঘুরে দেখার পরে নায়কের আশ্বাস, ফের ঘাটালের বন্যা সমস্যা নিয়ে তিনি সংসদে সরব হবেন।

বন্যা কবলিত এলাকা ঘুরে দেখার পরে দেব বলেন, ঘাটাল মাস্টার প্ল্যানের বাস্তবায়ন এবং বন্যা কবলিত এই সমস্ত এলাকার কথা ফের তিনি সংসদে তুলবেন। দেবের মতে, বিষয়টি নিয়ে অনেক দূর এগোলেও কোনও কারণে কাজ শুরু হচ্ছে না।

যদিও, কেন্দ্রের বিরুদ্ধে সরাসরি কোনও মন্তব্য করতে চাননি তৃণমূল সাংসদ। তার কথায়, ‘এটা দোষারোপ করার সময় নয়, এখন মানুষের পাশে থাকাটা জরুরি।’ বন্যা কবলিত এলাকার মানুষের পাশে থাকার আশ্বাস দেন তারকা সাংসদ।

দেবের পৈতৃক বাড়ি পশ্চিম মেদিনীপুরের কেশপুরে। সেখানে বন্যা হলেও পরিস্থিতি ঘাটালের মতো খারাপ নয়।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -