জন্মদিনে নতুন ছবি উপহার পেলেন অপু

বিনোদন ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: চলতি বছরের ১০ এপ্রিল বিবাহিত জীবনের কথা বলতে সন্তান নিয়ে একটি টিভি টক শোতে হাজির হয়েছিলেন চিত্রনায়িকা অপু বিশ্বাস। দীর্ঘদিন পর তাকে দেখে ও তার কথা শুনে সারা দেশে হইচই পড়ে গিয়েছিল। ঘোষণা দেন আবার নতুন করে ক্যারিয়ার গড়ার।

এরমধ্যে প্রায় তিন বছরের বিরতি পরে যায়। নতুন কোন কাজের সাথে সম্পৃক্ত না থাকলেও মুক্তি পায় 'রাজনীতি' ছবি। সেই সাথে প্রস্তুত হতে থাকেন ক্যারিয়ার আবার শুরু করার জন্য। এই ধারাবাহিকতায় জিম করে ১০ কেজি ওজন কমিয়েছেন এই ‘ঢালিউড কুইন’।

শুটিং শুরু করেছেন পুরনো ছবি ‘পাংকু জামাই’-এরও। তবে অপেক্ষায় ছিলেন নতুন ছবির জন্য। সেই অপেক্ষার পালা শেষ হলো গতকাল নিজের জন্মদিনেই।

পরিচালক অপূর্ব রানা তাকে চুক্তিবদ্ধ করলেন একটি ছবিতে। বিশেষ দিনে এমন উপহার পেয়ে উচ্ছ্বসিত অপু, ‘আমি একজন অভিনেত্রী। অভিনয়ই আমার পেশা। জন্মদিনে এভাবে পরিচালক সারপ্রাইজ দেবেন বুঝতে পারিনি। কত খুশি হয়েছি বলে বোঝাতে পারব না। ছবির গল্পটাও দারুণ। হিন্দু-মুসলিম প্রেম ও দ্বন্দ্ব নিয়ে  প্লট।’

পরিচালক রানা বলেন, ‘ছবির নাম এখনো চূড়ান্ত করতে পারিনি। তবে ডিসেম্বরের প্রথম সপ্তাহ থেকে শুটিং শুরু। এখন চলছে গান তৈরির কাজ। অপুর সঙ্গে নায়ক কে থাকছেন সেটা না হয় গোপনই থাক। ’

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -