অবশেষে গ্রেফতার হানিপ্রীত

ভারত ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: ভারতের হরিয়ানার বিতর্কিত স্বঘোষিত ধর্মগুরু গুরুমিত রাম রহিম সিংয়ের কথিত পালিত কন্যা হানিপ্রীত ইনসান অবশেষে পুলিশের হাতে ধরা দিয়েছেন। এর আগেও তার গ্রেফতার হওয়ার খবর শোনা গেছে। কিন্তু তা ছিল গুজব। তবে এবার আর গুজব নয় সত্যি সত্যিই পুলিশের হাতে ধরা পড়েছেন হানিপ্রীত। এক মাসেরও বেশি সময় পলাতক থাকার পর মঙ্গলবার চণ্ডিগড় হাইওয়ে থেকে তাকে আট করে পুলিশ।

সকাল থেকে বিভিন্ন মিডিয়ায় হানিপ্রীতকে দেখানো হয়েছে। মঙ্গলবার সকালেই আত্মসমর্পণ করবেন বলে ঘোষণা দিয়েছিলেন হানিপ্রীত। কিন্তু আত্মসমর্পণের আগেই পুলিশ তাকে গ্রেফতার করে ফেলে।

গত এক মাসের বেশি সময় ধরে পলাতক ছিলেন হানিপ্রীত। রাম রহিম সিং দুই ধর্ষণ মামলায় ২০ বছর সাজা পেয়ে জেলে যাওয়ার পর থেকেই হানিপ্রীতকে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

কয়েকদিন আগে নিজের আইনজীবীর মাধ্যমে দিল্লি হাইকোর্টে আগাম জামিনের আবেদন জানান হানিপ্রীত। কিন্তু তার সেই আবেদন খারিজ করে দেয় আদালত। একইসঙ্গে আত্মসমর্পণের নির্দেশ দেয়া হয়।

আগামীকাল তাকে আদালতে হাজির করা হবে।

এদিকে আটক হওয়ার আগে নিউজ ২৪ চ্যানেলকে হানিপ্রীত বলেন, বাবা এবং আমার বিরুদ্ধে করা অভিযোগ ‘বিধ্বস্ত এবং বিষণ্ন’।

সাক্ষাৎকারে হানিপ্রীত আরও বলেন, ‘অনেকেই বলছিলেন আমি নাকি নেপালে পালিয়ে গেছি। আমি কোথাও পালাইনি। এসব মিথ্যা রটনা। আমি দেশপ্রেমিক। এই দেশেই আছি। ‌আমি নির্দোষ। আমাকে অহেতুক কলঙ্কিত করা হচ্ছে। সত্যিটা একসময় প্রকাশিত হবেই। আমার ঘনিষ্ঠ লোকরাই আমার নামে বদনাম রটাচ্ছে। এরা বিশ্বাসঘাতক।’‌

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -