গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্সের মোবাইল এ্যাপ্লিকেশন ডেভলপ করবে এসএসএল ওয়্যারলেস

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম: বাংলাদেশের বীমা কোম্পানিগুলোর মধ্যে উল্লেখযোগ্য ও স্বনামধন্য এক প্রতিষ্ঠানের নাম গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স । বীমা গ্রহীতাদের তথ্যপ্রযুক্তির সর্বোচ্চ সুবিধা প্রদান এবং প্রতিষ্ঠানের সাথে বীমা গ্রহীতাদের যোগাযোগ আরও যুগোপযোগী করার লক্ষ্যে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর কতৃপক্ষ একটি মোবাইল এ্যাপ্লিকেশন ডেভলপমেন্ট এর সিদ্ধান্ত গ্রহন করেন । উক্ত সিদ্ধান্তের সফল বাস্তবায়নের উদ্দেশ্যে বাংলাদেশের অন্যতম প্রথিতযশা এ্যাপ্লিকেশন সার্ভিস প্রোভাইডার প্রতিষ্ঠান এস এস এল ওয়্যারলেস (সফটওয়্যার শপ লিমিটেড) এর সাথে (১৩ মার্চ ২০১৭) তারিখে একটি চুক্তি স্বাক্ষরিত হয় ।

উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর মাননীয় সিইও এম এম মনিরুল আলম এবং এস এস এল ওয়্যারলেস এর সিওও আশীষ চক্রবর্তী নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তি পত্রে স্বাক্ষর করেন ।

এছাড়াও গার্ডিয়ান লাইফ ইন্স্যুরেন্স এর ডিরেক্টর ডেভিড জেমস হাওয়ার্ড গ্রিফিথস, সিওও মোহাম্মাদ সাজ্জাদুল করিম,  মোঃ আব্দুল মান্নান, মোঃ মাজহারুল ইসলাম, আবুল কালাম আযাদ,  ডঃ মোঃ আশরাফুল হক এবং এস এস এল ওয়্যারলেস এর সিটিও জনাব শাহজাদা রেদওয়ান,  হেড অব ব্যাংকিং এন্ড ফিন্যান্স সার্ভি্সেস-সউদ বিন জাহান, কীএকাউন্ট ম্যানেজার–মোঃ মাসুদুজ্জামান সহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উচ্চপদস্থ কর্মকর্তাগণ উক্ত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ।  

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -