প্রেম-ভালোবাসা বিষয়ে তারকাদের গোপন টিপস

লাইফস্টাইল ডেস্ক,বর্তমানকন্ঠ ডটকম:

রিমি সেন
আমি বিশ্বাস করি মৌখিক প্রতিজ্ঞা কোনো সম্পর্ক টিকিয়ে রাখার ক্ষেত্রে যথেষ্ট নয়। মানুষকে তাদের প্রতিজ্ঞাকে বাস্তবেও প্রমাণ করার প্রয়োজন হয়। একটি সম্পর্ক মানে কোনো বাধা ছাড়াই স্বাধীনতা। এ অবস্থা থেকে আপনি যত দূরে থাকবেন ততই সফল সম্পর্ক গড়তে পারবেন।

মিনি মাথুর
যে কোনো সম্পর্কের ক্ষেত্রেই আমার প্রধান জ্ঞানকে দুটি পয়েন্টে ভাগ করা যায়। এগুলো হলো-
১. আবেগপ্রবণ হয়ে আপনি কোনো বাক্সে যতখানি জিনিস ভরবেন তার চেয়ে বেশি বের করবেন না।
২. আপনার সঙ্গীকে মুক্ত থাকার অনুভূতি দিন। তাকে ডানা ও ওড়ার জন্য স্থান দিন। কখনোই ডানা আটকাবেন না। এতে আপনার সম্পর্ক টিকে থাকবে এ কারণে যে আপনি তা চান, কখনোই এটি করতেই হবে এমনটা ভেবে নয়।

৩. আমৃতা রেইচান্ড
নারী কিংবা পুরুষের সঙ্গে আপনার সম্পর্ক হলা ঈশ্বরের সঙ্গে সম্পর্কের মতো। এতে থাকবে পূর্ণ বিশ্বাস, বিনাশর্তে ভালোবাসা, স্বাচ্ছন্দ্য ও স্বাধীন মানসিকতা।

৪. বিকাশ ভালা
সবচেয়ে ভালো সম্পর্ক গড়ে ওঠে আশাতীতভাবে। আপনি ভালোবাসা খুঁজবেন না, এটি আপনার কাছে চলে আসবে সঠিক সময়ে। যখন আপনি সবচেয়ে কম আশা করবেন, তখনই তা আসবে। সত্যিকার ভালোবাসা হলো কারো সঙ্গে থাকা, যে আপনাকে সুখী করবে, যা অন্য কেউ করতে পারবে না।

৪. দিগানগানা সূর্যভানসি
আমি কখনোই ভালোবাসায় পড়িনি। তবে আমি অনুভব করি যখন আপনি কারো প্রতি প্রতিশ্র“তিবদ্ধ হবেন, সে অনুভূতি হবে সত্যিকার অনুভূতি। আপনি যখন কোনো ব্যক্তির প্রতি সত্যিকার অনুভূতি সৃষ্টি করতে পারবেন, তখন আপনি সত্যিকারভাবে তার প্রতি অনুগত থাকতে পারবেন। বোঝা, তার প্রতি কেয়ার করা ইত্যাদি তার পরে আসবে। সবার আগে আপনার নিজের প্রতি সৎ থাকতে হবে।

৫. তাপসি পান্নু
আপনার সঙ্গীকে যতখানি ভালোবাসেন তার চেয়ে বেশি সম্মান করুন। শুধু তখনই আপনার দীর্ঘস্থায়ী শক্তিশালী সম্পর্ক গড়ে উঠবে।

৬. কার্তিক আরিয়ান
সম্পর্কের ক্ষেত্রে সবচেয়ে ভালো পরামর্শ হলো কোনো পুরুষ কোনো নারীর প্রতি অনুগত থাকা।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It

 

This Category Latest news