জেনে নিন,কিভাবে মেয়েরা ছেলেদেরকে প্রেমের ফাঁদে ফেলে!

নিউজ ডেস্ক,বর্তমানকন্ঠ ডটকম : ভাবছেন, এটা অজানা কোনো বিষয় হল? একটা মেয়ের কোন ধরণের গুণ বা মৌখিক বহিঃপ্রকাশ আপনাকে আকর্ষণ করবে তা একান্ত আপনার পছন্দ বা রুচির উপর নির্ভর করে। তবে, প্রেম সার্বজনিন, ভালোবাসার আবেগ ও চাহিদা ব্যক্তিভেদে সকলের প্রায় একই রকম। তাই ছেলেরা সাধারণত মেয়েদের যে বিষয়গুলো দেখে প্রেমে পরে তাও প্রায় একই রকম। এখন নিশ্চয়ই জানতে চাইবেন কোন বিষয়গুলো?তাহলে আসুন, জেনে নিন: চোখের জাদু: কথায় বলে ‘চোখ মনের কথা বলে’, বাস্তবতাটাও কিন্তু তাই। দুটো সুন্দর চোখ আর বাঁকানো ভ্রুর প্রশ্নবোধক হাসি চাইলেই আপনাকে বাণ বিদ্ধ করতে পারে। ছেলেরা হরহামেশাই এ খানটায় পরে হৃদয় ভাঙ্গে।আর মেয়েরা কাউকে প্রেমে ফেলতে চাইলে চোখ দুটোকে উত্তমরূপে ব্যবহার করতে শিখুন। ঠোঁটের হাসি: হাসি নিয়ে আমার চেয়ে তারা বেশি ভালো বলতে পারবেন যারা একবার ওই মায়াজালে আঁটকেছেন। দুটো গোলাপি ঠোঁটের রহস্যময় হাসি একবার কোনো মেয়ে আপনাকে উপহার দিলে আর নিস্তার নেই। আর মেয়েরা কাউকে প্রেমে ফেলতে চাইলে রহস্যময় হাসতে শিখুন। তবে, মাঝে মধ্য প্রাণখোলা হাসি দিতেও ভুলবেন না। সুন্দর গুছানো কথা: কথা মানুষকে মুগ্ধ করার প্রথম চাবি। এমন অনেক দেখা গেছে যে চেহারা না দেখে শুধুমাত্র ফোনে কথা বলেই অনেক ছেলেরা মেয়েদের প্রেমে পড়ে যায়। এক্ষত্রে মেয়েটির সুন্দর করে গুছিয়ে কথা বলাই ছেলেটিকে আকর্ষণ করে।

তাই ছেলেদের প্রেমে ফেলতে হলে একটি মেয়েকে সবার আগে গুছিয়ে কথা বলতে জানতে হবে। শারিরীক পরিচ্ছন্নতা/সৌন্দর্যতা: পরিচ্ছন্নতা মানুষের একটি অসাধারণ গুণ। মার্জিত পোশাক, মার্জিত পারফিউম, মেকআপ একটি মেয়ের শারিরীক পরিচ্ছন্নতা ও সৌন্দর্য উপস্থাপন করে। ছেলেরা পরিচ্ছন্ন মেয়েদের সবসময়ই পছন্দ করে। চুলের কাট/সাইজ: কথায় আছে, ‘নারীর আসল সৌন্দর্য চুলে’।সুন্দর চুলের নারীর প্রতি ছেলেদের আকর্ষণও চিরন্তন। সুদর চুলের জন্য চুলকে শুধু লম্বা করতে হবে তা নয়, আপনার যে চুল আছে তাতেই দিতে পারেন আপনার মুখের সাথে যায় এমন আকর্ষণীয় কোনো চুলের কাট। চুল ছোট না বড় তার চেয়ে বেশি জরুরী তা আপনাকে কতটা মানালো। মার্জিত ব্যক্তিত্ব: ব্যক্তিত্ব মানুষের চিরস্থায়ী গুণ। মেয়েদের মার্জিত স্বভাব প্রতিটি ছেলেকেই আকর্ষণ করে।

তাই প্রতিটি মেয়ের উচিৎ নিজেদের ব্যক্তিত্বকে উন্নত করা। একজন মার্জিত ব্যক্তিত্বের নারীর সামনে সকল পুরুষ মাথা নত করতে বাধ্য।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It

 

This Category Latest news