৬ বছর ধরে কর্মস্থলে নেই চিকিৎসক

পঞ্চগড়,বর্তমানকণ্ঠ ডটকম: পঞ্চগড়ে ছয় বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত একজন চিকিৎসা কর্মকর্তা। এই সময়ে তিনি কর্মস্থলেও ছিলেন না, আবার বেতন-ভাতাদিও তোলেননি। তিনি কোথায় রয়েছেন স্বাস্থ্য বিভাগও এ বিষয়ে কিছু জানে না।

চিকিৎসক তানিয়া তাজরিন লায়লা জেলার বোদা উপজেলার ঝলই শালশিরি ইউনিয়নের উপস্বাস্থ্য কেন্দ্রে কর্মরত ছিলেন। তিনি ২০১০ সালের ১ জুলাই মেডিকেল কর্মকর্তা হিসেবে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগ দেন। পরে তিনি ঝলই শালশিরি ইউনিয়ন উপস্বাস্থ্যকেন্দ্রে বদলি হন। সেখানে কর্মরত অবস্থায় ২০১১ সালের ১০ জুলাই থেকে তাঁকে কোথাও পাওয়া যাচ্ছে না। তিনি কর্মস্থলেও আসেন না।

কোনো প্রকার ছুটি না নিয়েই ছয় বছর ধরে কর্মস্থলে অনুপস্থিত আছেন চিকিৎসক তানিয়া তাজরিন লায়লা। বোদা উপজেলা স্বাস্থ্য বিভাগ থেকে তাঁর স্থায়ী ঠিকানা ই-২০ আরামবাগ, রোড নং-৬, সেক্টর-৭ মিরপুর, পল্লবী, ঢাকায় একাধিকবার চিঠি দেওয়া হয়। কিন্তু সব চিঠিই প্রেরককে না পেয়ে ফেরত আসে বলে জানান বোদা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এম আর রেজা। তিনি আরো জানান, বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে।

বোদা উপজেলা স্বাস্থ্য বিভাগ জানায়, কাগজে-কলমে তানিয়া তাজরিন লায়লা এখনো ওই উপস্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসক হিসেবে বহাল থাকায় সেখানে অন্য কোনো চিকিৎসককে নিয়োগ দেওয়া যাচ্ছে না।

এদিকে ঝলই শালশিরি ইউনিয়ন উপস্বাস্থ্যকেন্দ্রে চিকিৎসক না থাকায় সেবা থেকে বঞ্চিত রয়েছে ইউনিয়নবাসী।

2017-08-08-05-11-19নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: শরীরের ওজন কমাতে কতজন কতকিছুই না করে থাকেন। শরীরের বাড়তি মেদ কমাতে কেউ কেউ খাওয়া-দাওয়াই কমিয়ে দিয়েছেন।মেনে চলছেন অনেক বিধি-নিষেধ। তারপরও কমছে না ওজন। তবে প্রতিদিনের খাবার সম্পর্কে একটু সচেতন থাকলেই শরীরে বাড়তি মেদ জমবে না। দ্রুত শরীরের ওজন কমাতে ফলের বিকল্প নেই। নিচে ওজন কমাতে সহায়ক...
     
 
FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -