শ্যামনগরে দেশি-বিদেশী ডাক্তারদের বিনা মূল্যে চিকিৎসা

রনজিৎ বর্মন ,বর্তমানকন্ঠ ডটকম: শুক্রবার শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সাতক্ষীরা-৪ আসনের এমপি এস এম জগলুল হায়দার ও ডাঃ মাহতাবুদ্দিন মেমোরিয়াল হাসপাতালের আয়োজনে দেশি-বিদেশি ডাক্তারদের সমন্বয়ে বিনা মূল্যে শতাধিক রোগির চিকিৎসাসেবা প্রদান করা হয়।
চিকিৎসক হিসেবে উপস্থিত ছিলেন সাবেক মন্ত্রী ডাঃ আফতাবুজ্জামান,ইউকের লিশন কমিটির বাংলাদেশ চেপ্টারের চেয়ারম্যান ডাঃ রেহেনা ইয়াসমিন জামান,মিস নিকোলা জান স্টিভেনসন-হেড নার্স, মিস টেরি লিয়েন ফাওলার-মিড ওয়াইফ ও মিস সার্লটো এ্যানি গার্নিং-মিড ওয়াইফ। দিন ব্যাপী শতাধিক রোগির বিনা মূল্যে চিকিৎসাসেব প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত উপজেলা চেয়ারম্যান এস এম মহসীন উল মুলক, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খাঁন হাবিবুর রহমান প্রমুখ।

2017-08-08-05-11-19নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: শরীরের ওজন কমাতে কতজন কতকিছুই না করে থাকেন। শরীরের বাড়তি মেদ কমাতে কেউ কেউ খাওয়া-দাওয়াই কমিয়ে দিয়েছেন।মেনে চলছেন অনেক বিধি-নিষেধ। তারপরও কমছে না ওজন। তবে প্রতিদিনের খাবার সম্পর্কে একটু সচেতন থাকলেই শরীরে বাড়তি মেদ জমবে না। দ্রুত শরীরের ওজন কমাতে ফলের বিকল্প নেই। নিচে ওজন কমাতে সহায়ক...
     
 
FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -