নিজস্ব প্রতিনিধি, সৌদিআরব, বর্তমানকন্ঠ ডটকম : সৌদি আরবে প্রবাসী নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীদের পক্ষ থেকে বিএনপির চেয়ারপারসন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে ফুলেল শুভেচ্ছা জানান হয়।

মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপুকে বিএনপির কেন্দ্রিয় নির্বাহী কমিটির সদস্য নির্বাচিত করায় দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে প্রবাসী রূপগঞ্জ থানা বিএনপি ও অঙ্গ সংগঠনের পক্ষ থেকে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রিয় কমিটির সভাপতি ও যুবদলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোফাজ্জল হোসেন স্বপন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মদীনার মনোয়ারায় সৌদি সরকারের রাজকীয় অতিথি ভবনে গিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা ও কৃতজ্ঞতা প্রকাশ জানান।

তিনি দীর্ঘ আন্দোলন সংগ্রামে মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপুর সাংগঠনিক কার্যক্রমে অগ্রণী ভূমিকার কথা দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে অবহিত করেন। এ সময় উপস্থিত ছিলেন সৌদি আরব পশ্চিমাঞ্চল বিএনপির কেন্দ্রিয় কমিটির সভাপতি ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আহমেদ আলী মুকিব, পশ্চিমাঞ্চল বিএনপির প্রধান উপদেষ্টা ও জাতীয় নির্বাহী কমিটির সদস্য আলহাজ্ব আবদুর রহমান, বাংলাদেশ জাতীয়তাবাদী ওলামা দলের কেন্দ্রিয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আলহাজ্ব আবু সাঈদ, বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিকদল সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রিয় কমিটির সভাপতি মোস্তাফিজুর রহমান, শ্রমিক দলের সহ-সভাপতি মতিউর রহমান মতি, শ্রমিক দলের যুগ্ম-সাধারণ সম্পাদক আজম খান, জুবাইল বিএনপির সাংগঠনিক সম্পাদক কাজী ইমরানসহ আরো অনেকে।

উল্লেখ্য, দেশনেত্রী বেগম খালেদা জিয়া পবিত্র হজ পালন সম্পন্ন করে মদিনায় নবীজির রওজা মোবারক জেয়ারত শেষে ২২ সেপ্টেম্বর দেশে ফিরেছেন। এর আগে সৌদি আরব বিএনপির নেতাকর্মীরা মদীনায় দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

     
 
FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -