আমরা ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে এসেছি

কক্সবাজার,বর্তমানকণ্ঠ ডটকম: ঘূর্ণিঝড় ‘মোরা’র আঘাতে ক্ষতিগ্রস্তদের সহায়তা করতে উপকূলে গিয়ে সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, আমরা দেখেছি বিএনপি হাওরে গিয়ে ফটোসেশন করেছে, কিন্তু আমরা ফটোসেশন করতে আসিনি, আমরা এসেছি উপকূলে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে।

শুক্রবার সকাল ১০টায় কক্সবাজার শহরের কুতুবদিয়াপাড়ায় ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ বিতরণকালে সাংবাদিকদের এ কথা বলেন ওবায়দুল কাদের।

খালেদা জিয়াকে শালীনতা ও সম্মানের সঙ্গে কথা বলার অনুরোধ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, আমাদের বাজেট খায় খায় খাওয়া ভবন তৈরির বাজেট নয়, এই বাজেট উন্নয়ন ও জনকল্যাণের জন্য। তাই উন্নয়ন ও জনকল্যাণের বাজেট দেখে বেগম জিয়া ও তাদের দলের গাত্রদাহ শুরু হয়েছে।

এ সময় মন্ত্রী কক্সবাজার শহরের কুতুবদিয়াপাড়ায় ঘূর্ণিঝড় মোরায় ক্ষতিগ্রস্ত ৬০০ পরিবারের মাঝে ১০ কেজি চাল ও নগদ ১ হাজার টাকা করে বিতরণ করেন। এরপর আওয়ামী লীগের কয়েকটি দলে ভাগ হয়ে কক্সবাজারের টেকনাফ, কুতুবদিয়া, মহেশখালী, চকরিয়া ও পেকুয়ায় ঘূর্ণিঝড় মোরার আঘাতে ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে ১৩২ মেট্রিক টন চাল ও নগদ অর্থ বিতরণ করবেন।

এ সময় মন্ত্রীর সঙ্গে ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামিম, ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, সাংস্কৃতিক সম্পাদক অসিম কুমার উকিল, ঢাকসুর প্রাক্তন ভিপি আকতারুজ্জামান, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুবির রায় নন্দী, আনোয়ার হোসেন, সেলিম রব্বানী চিনু, সাইমুম সরওয়ার কমল এমপি, আশেক উল্লাহ রফিক এমপি, আবদুর রহমান বদি এমপি।

সড়ক যোগাযোগ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের কেন্দ্রীয় ত্রাণ কমিটি বৃহস্পতিবার বিকেলে কক্সবাজার পৌঁছে।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -