রাজশাহীতে ডিসি’র শাস্তির দাবিতে মানববন্ধন

রাজশাহী,বর্তমানকণ্ঠ ডটকম : শিক্ষককে মারপিটের ঘটনায় রাজশাহী মহানগর উপ-পুলিশ কমিশনার (ডিসি পশ্চিম) একেএম নাহিদুল ইসলামকে প্রত্যাহার ও তার শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বুধবার (৭ জুন) বেলা সাড়ে ১১টার দিকে বঙ্গবন্ধু কলেজের সামনে এই মানববন্ধন কর্মসূচি পালন করে কলেজ শিক্ষকরা।

বঙ্গবন্ধু কলেজ শিক্ষক সমিতির সভাপতি নূরুল ইসলামের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাসুদুর রহমানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন-কলেজ শিক্ষক সমিতি রাজশাহী জেলা শাখার সাধারণ সম্পাদক বাবু রাজকুমার সরকার, বঙ্গবন্ধু কলেজ শিক্ষক সমিতির সহসভাপতি কামরুজ্জামান, ইতিহাস বিভাগের শিক্ষক লুৎফর রহমান, গণিত বিভাগের প্রভাষক শিক্ষক শাহাদৎ হোসেন, সমাজবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান ওয়াহেদা সুলতানাসহ প্রমুখ।

উল্লেখ্য, গত মঙ্গলবার বেলা সোয়া ১১টার রাজশাহী মহানগর পুলিশের উপ-কমিশনার (ডিসি পশ্চিম) একেএম নাহিদুল ইসলাম রুটিন ওয়ার্কে বের হন। নগরীর বন্ধগেট-বর্ণালী মোড় এলাকায় নাহিদের বহনকৃত গাড়িকে সাইড না দেয়ায় কলেজ শিক্ষক সাদিকুল ইসলামকে মারপিট করা হয়। পাশাপাশি সিটি কর্পোরেশনের এক কর্মকর্তাসহ চার মোটরসাইকেল আরোহীকেও মারপিট করে উক্তি পুলিশ কর্মকর্তা।  

এ বিষয়ে জানতে চাইলে রাজশাহী মহানগর পুলিশ কমিশনার শফিকুল ইসলাম ব্রেকিংনিউজকে জানান, শিক্ষক নেতারা এসে মৌখিক অভিযোগ করে গেছেন। তদন্ত করে পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -