আগের নিয়মেই ব্যাংকে টাকা রাখা যাবে : মুক্তিযুদ্ধ বিষয়কমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আকম মোজাম্মেল হক বলেছেন, সরকার ২০১৭-১৮ অর্থবছরের বাজেটে মুক্তিযোদ্ধাদের কল্যাণে চার হাজার কোটি টাকারও বেশি বরাদ্দ দিয়েছে।
 
২০ লাখ টাকা পর্যন্ত ব্যাংকে জমা রাখলে কোন কর দিতে হবে না উল্লেখ করে তিনি বলেন, জনগণের কল্যাণ ও মঙ্গলের জন্য সরকার কাজ করছে। তাই আগের নিয়মেই ব্যাংকে টাকা জমা রাখার নিয়ম অব্যাহত থাকবে।
 
রবিবার বিকালে জাতীয় শিশু কল্যাণ পরিষদ মিলনায়তনে বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতা পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন। উল্লেখ্য আগামী ২৬ জুন শহীদ কামরুজ্জামানের ৯৪তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এই আলোচনা সভার আয়োজন করা হয়।
 
জাতীয় নেতা শহীদ কামরুজ্জামানের জন্মবার্ষিকী উপলক্ষে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি রমজান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য অধ্যাপক ড. হোসেন মনসুর, কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রো ভিসি ড.জামিলুর রহমান, বিশিষ্ট আইনজীবী আবুল কালাম আজাদ, এম.এ.জলিল ও নার্গিস ইসলাম বেবি।
 
আকম মোজাম্মেল হক আরো বলেন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি সুখি সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সরকার কাজ করছে। মুক্তিযোদ্ধাদের জন্য ভাতা বৃদ্ধি করার পাশাপাশি উৎসব বোনাসের ব্যবস্থা করেছে।
 
তিনি শহীদ কামরুজ্জামানের অবদানের কথা উল্লেখ করে বলেন, বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতাকে হত্যা করে খুনি মোশতাক ও জিয়া বাংলাদেশের উন্নয়নকে দাবিয়ে রেখেছিল। আজ দেশের জনগণ তাদের প্রত্যাখ্যান করেছে। বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার অবদান দেশবাসী চিরদিন শ্রদ্ধার সঙ্গে স্মরণ করবে। আলোচনা সভা শেষে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -