রাজধানীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় হাবিবুর রহমান হাবিব (৩০), হাবিবুর রহমান হাবু (১৩) ও অজ্ঞাতনামা এক নারী (৩৫ ) নিহত হয়েছেন।

বুধবার (৯ আগস্ট) রাত ১০টা থেকে ১২টার মধ্যে রাজধানীর মিরপুরের শাহআলী, উত্তরা ও বিমানবন্দর এলাকায় দুর্ঘটনায় তারা গুরুতর আহত হন। আহতাবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২টার দিকে হাবিব, দেড়টা দিকে হাবু ও ২টার দিকে অজ্ঞাতনামা নারীকে মৃত ঘোষণা করেন।

নিহত হাবিবের প্রতিবেশী নাজমুল ইসলাম জানান, হাবিব শাহআলী নবাবেরবাগ এলাকায় থাকতো। সাভার হেমায়েতপুরে একটি পোশাক কারখানায় কাজ শেষে বাসায় ফেরার পথে শাহআলী মাজারের সামনে রাস্তা পারাপারের সময় বালু বোঝাই ট্রাক তাকে চাপা দেয়। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে রাত পৌনে ১২টার দিকে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

বিমানবন্দর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জাহাঙ্গীর আলম জানান, কাউলা ফ্লাইওভারের পূর্ব পাশের রাস্তায় সড়ক দুর্ঘটনায় আহত হয়ে পড়ে ছিল অজ্ঞাতনামা এক নারী। তাকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ এসআই বাচ্চু মিয়া জানান, উত্তরা ১নং সেক্টর এলাকায় রাত ১২টার দিকে বাসের ধাক্কায় পিকআপে থাকা হাবিবুর রহমান হাবু (১৩) নামের এক কিশোর আহত হয়। পরিচিত তাইজুল নামের এক ব্যক্তি তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে রাত দেড়টার দিকে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ময়নাতদন্তের জন্য মরদেহগুলো হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে তিনি জানান।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -