বড়াইগ্রামে পৃথক ৩ স্থানে সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ২০

নাটোর,বর্তমানকণ্ঠ ডটকম: নাটোরের বড়াইগ্রামে বৃহস্পতিবার রাত ৯টা থেকে ভোর সাড়ে ৪টার পর্যন্ত সাড়ে ৭ ঘন্টার ব্যবধানে মহাসড়কে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনা ঘটে। এতে দুইজন নিহত ও কমপক্ষে ২০ জন আহত হয়েছে।
শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে নাটোর-পাবনা মহাসড়কের উপজেলার বনপাড়া পুলিশ ফাঁড়ি এলাকায় মাছ বোঝাই বুডবুডির ধাক্কায় ভ্যান চালক সবুজ হোসেন (৩৫) নিহত এবং ২ ভ্যান যাত্রী আহত হয়। সবুজ পাশ্ববর্তী লালপুর উপজেলার কদমচিলান গ্রামের আলতাব হোসেনের ছেলে। আহত ভ্যান যাত্রী একই এলাকার ফজলু (৪০) ও রাশেদুল (২৫) কে আশঙ্কাজনক অবস্থায়  রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এর আগে রাত দেড়টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের সুতির মোড় এলাকায় দাঁড়িয়ে থাকা একটি ট্রাককে পেছন দিক থেকে আম বোঝাই ট্রাক ধাক্কা দিলে পেছনের ট্রাকের হেলপার  আয়নাল হক (৩০) ঘটনাস্থলেই মারা যায় এবং ড্রাইভার হোসেন আলী (৪৫) মারাতœকভাবে আহত হয়।  নিহত আয়নাল মানিকগঞ্জ জেলার  সাটুরিয়া  বরজুনা গ্রামের রুস্তম আলীর ছেলে।
এরও আগে রাত সাড়ে ৮টার দিকে বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের থানার মোড় এলাকায় দুই ট্রাক ও ঢাকা থেকে রাজশাহী গামী হানিফ পরিবহনের যাত্রীবাহি বাসের ত্রিমুখী সংঘর্ষে বাসের কমপক্ষে ১৭ যাত্রী আহত হয়। আহতদের বড়াইগ্রাম থানা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় বেসরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  জি এম শামসুর নুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, শুক্রবার সকালে নিহতদের লাশ ময়না তদন্তের জন্য নাটোর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। রাতভর হাইওয়ে থানা পুলিশের সকল সদস্য দুর্ঘটনায় আহতের জান-মাল নিরাপদে রাখতে ও সড়কে যান চলাচল স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে তৎপর ছিলো।  

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -