ময়মনসিংহে পৃথক দুর্ঘটনায় নিহত ৩

ময়মনসিংহ,বর্তমানকণ্ঠ ডটকম: ময়মনসিংহ নান্দাইল উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরও ১৫ জন। নিহতরা হলেন, নজরুল ইসলাম (৪০), লিটন (২৩) বাকি একজনের পরিচয় পাওয়া যায়নি। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (৩ জুন) পুরাতন বাসষ্ট্যান্ড ও চামটা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন নজরুল ( ৪০), লিটন ( ২৩) ও অজ্ঞাত এক যুবক।

এলাকাবাসী সূত্রে জানা যায়, দুপুর দেড়টার দিকে নান্দাইল পুরাতন বাসস্ট্যান্ডে ময়মনসিংহ থেকে কিশোরগঞ্জগামী এম কে সুপার (ময়মনসিংহ জ-০৫-০০০৩) যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে স্ট্যান্ডে দাঁড়িয়ে থাকা পথচারীসহ সিএনজিচালিত অটোরিকশা ও অটোবাইককে চাপা দেয়। এ সময় অটোরিকশার যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। বাসচাপায় আহত হয় মহিলাসহ কমপক্ষে ১৫ জন।

অন্যদিকে বেলা ১১টায় নান্দাইল উপজেলার চামটা বাসস্ট্যান্ড এলাকায় ভৈরব থেকে ময়মনসিংহগামী শ্যামলছায়া পরিবহনের একটি বাস টমটম গাড়িকে চাপা দিলে টমটমের চালক চামটা গ্রামের নজরুল ইসলাম (২৫) ঘটনাস্থলেই মারা যায়। একই দুর্ঘটনায় হাসপাতালে নেয়ার সময় অজ্ঞাত আরেক যুবকের মৃত্যু হয়েছে বলে জানা যায়। তবে এ ঘটনায় একটি সিএনজিচালিত অটোরিকশা ও দুইটি ব্যাটারিচালিত অটোরিকশা ধুমড়ে মুচড়ে যায়।

নান্দাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক নূরুজ্জামান জানিয়েছেন, আহত ১৫ জনের মধ্যে গুরুতর সাতজনের অবস্থার অবনতি হয়। পরে তাদের ময়মনসিংহ মেডিকেল কলেজ ( মমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। তবে তাদের মধ্যে চারজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

নান্দাইল থানার পরিদর্শক (তদন্ত) খলিলুর রহমান হাওলাদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, গুরুতর আহত সাতজনের অবস্থার অবনতি হলে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে পাঠানো হয়। নিহতের লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটিও আটক করা হয়েছে বলেও জানান তিনি।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -