চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

চট্টগ্রাম,বর্তমানকণ্ঠ ডটকম: চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জনের মৃত্যু হয়েছে। নগরীর সাতকানিয়ায় একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে ৩ জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরও অন্তত ৮ জন। এছাড়া নগরীর বায়োজিদ থানা এলাকায় পৃথকভাবে ট্রাকের ধাক্কায় মারা যায় আরও ২ জন।

শুক্রবার (০১ সেপ্টেম্বর) সকালে উপজেলার নয়াখালের মুখ এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে দুর্ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত হয়।

নিহতরা হলেন- মো. আজিজুল ইসলাম (৪০) এবং গিয়াস উদ্দিন (৪০) ও তার স্ত্রী। গিয়াসের স্ত্রীর নাম পুলিশ জানাতে পারেনি।

হাইওয়ে পুলিশের দোহাজারি থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, চট্টগ্রাম থেকে যাত্রী নিয়ে বাসটি সাতকানিয়া যাচ্ছিল। পথে মৌলভীর দোকান এলাকা পার হয়ে নয়া খালের মুখ এলাকায় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে সজোরে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন।

এসময় আহত অবস্থায় ৮ জনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

এছাড়া, শুক্রবার ভোরে নগরীর বায়োজিদ বোস্তামী থানার নগরীর আতুরার ডিপু এবং হামজারবাগ এলাকায় পৃথক ট্রাকের ধাক্কায় ২ যুবক নিহত হয়েছেন।

নিহতদের মধ্যে মো. সোহেল (৩২) ফটিকছড়ি উপজেলার পূর্ব রাহাদাবাদ এলাকার নুরুল আবছারের ছেলে এবং মো. বশির ভোলা সদরের চরকুয়ারিয়া এলাকার আবু তাহেরের ছেলে।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালের পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জহিরুল ইসলাম ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতদের লাশ উদ্ধার করে পুলিশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে বলে তিনি জানান।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -