সাত মাস পর খোঁজ মিলল ‘অপহৃত’ চিকিৎসক ইকবালের

লক্ষ্মীপুর,বর্তমানকণ্ঠ ডটকম: ঢাকা থেকে ‘অপহৃত’ লক্ষ্মীপুরের চিকিৎসক ডা. ইকবাল মাহমুদকে সাড়ে সাত মাস পর চোখ বাঁধা অবস্থায় উদ্ধার করেছে স্থানীয়রা।

বুধবার দিবাগত রাতে রায়পুর-লক্ষ্মীপুর সড়কের নতুন গো-হাটা এলাকা থেকে তাকে উদ্ধার করা হয়। লক্ষ্মীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লোকমান হোসেন উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

তবে এ ব্যাপারে উদ্ধার হওয়া ডা. ইকবালের সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তাকে ফিরে পেয়ে পরিবারের লোকজন ও স্বজনরা আনন্দিত।

এর আগে গত বছরের ১৪ অক্টোবর ভোররাতে ঢাকার সাইন্স ল্যাবরেটরি এলাকা থেকে তাকে অপহরণ করা হয় বলে পরিবার দাবি করে। এ ঘটনায় ১৫ তারিখ রাতে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন তার বাবা মুক্তিযোদ্ধা একেএম নুরুল আলম।

ডা. ইকবাল মাহমুদ লক্ষ্মীপুর শহরের হাসপাতাল রোডের বাসিন্দা মুক্তিযোদ্ধা একেএম নুরুল আলমের ছেলে। তিনি মহাখালীতে স্বাস্থ্য বিভাগে কর্মরত ছিলেন।

পারিবারিক সূত্রে জানা যায়, গত বছরের ১৪ অক্টোবর রাত ১০টার দিকে লক্ষ্মীপুর থেকে ছেড়ে যাওয়া রয়েলকোচ বাসযোগে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে এনেসথেসিয়ার উপর প্রশিক্ষণের জন্য ডা. ইকবাল মাহমুদ ঢাকায় যান। ভোর রাত সাড়ে ৩টার দিকে ঢাকার সাইন্স ল্যাবরেটরি এলাকায় বাস থেকে নামলে ওই স্থানে থাকা একটি সাদা মাইক্রোবাসে করে তাকে অজ্ঞাত লোকজন তুলে নিয়ে যায়।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -