শেখ হাসিনার অধীনে নির্বাচন হবে না: রিজভী

নিজস্ব প্রতিবেদক,বর্তমানকণ্ঠ ডটকম: আগামী নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু নির্বাচন। শেখ হাসিনার অধীনে আর কোন নির্বাচন হবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ।

শুক্রবার (১৬ জুন) জাতীয় প্রেসক্লাবের সামনে বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলুর মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধন থেকে একথা বলেন রিজভী। মানববন্ধনের আয়োজন করে বরকত উল্লাহ বুলু মুক্তি পরিষদ।

রুহুল কবির রিজভী বলেন, যে নির্বাচনে মধ্যরাতের আগেই ব্যালট বাক্স পূর্ণ হয়ে যায়, ব্যালট পেপার ধানক্ষেতে পাওয়া যায় সেই নির্বাচন আর হবে না। অবাধ, সুষ্ঠু এবং সবার কাছে গ্রহণযোগ্য নির্বাচনই হবে। আর সেই নির্বাচন সহায়ক সরকারের অধীনেই হবে। শেখ হাসিনার অধীনে সেই নির্বাচন কখনোই হবে না, হতে দেয়া হবে না।

তিনি বলেন, তারা (আওয়ামী লীগ) যদি মনে করে ৫ জানুয়ারির মত নির্বাচন করে অবৈধ ক্ষমতা ভোগ করবে, আর সেই সুযোগ বাংলার মাটিতে শেখ হাসিনা পাবে না। তার বিদায় ঘণ্টা এখন বাজবে। এখন তারা কীভাবে বিদায় নিবেন আওয়ামী লীগকে সেটাই ভাবতে হবে। আর যদি তারা মনে করেন লোক দিয়ে, পুলিশ দিয়ে, বন্দুক দিয়ে আবার ৫ জানুয়ারির মত নির্বাচন করবেন তাহলে তাদের সেই স্বপ্ন পূরণ হবে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে রিজভী বলেন, পার্বত্য চট্টগ্রাম বিধ্বস্ত, মহাবিপর্যায়ে রয়েছে। সেখানে চার সেনা কর্মকর্তাসহ ১৫৩ জনের লাশ পাওয়া গেছে। যোগাযোগ বিচ্ছিন্ন, বিদ্যুৎ নেই। আর প্রধানমন্ত্রী লাল গালিচা সংবর্ধনা নিচ্ছেন সুইডেনে।

তিনি বলেন, ডাকাত বা অপরাধীরা ক্ষমতায় থাকলে ভদ্রলোকরা নির্যাতিত হয়, ভালো লোকদের কারাগারে থাকতে হয়। আর এই কারণে বরকত উল্লাহ বুলু কারাগারে। তিনি তার নিঃশর্ত মুক্তির দাবি জানান।

সংগঠনের সভাপতি মাসুদ রানার সভাপতিত্বে আরও এ সময় আরও বক্তব্য রাখেন সংগঠনের সাধারণ সম্পাদক আরমান হোসেন আরমান, ট্রেড ইউনিয়নের নেতা আব্দুল মান্নান খান, শাহবাগ থানা যুবদলের সাধারণ সম্পাদক আমির হোসেন সোহেল, সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক সাইদুজ্জামান মাসুদ প্রমুখ

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -