টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৭

টাঙ্গাইল,বর্তমানকণ্ঠ ডটকম: টাঙ্গাইলে পৃথক সড়ক দুর্ঘটনায় সাতজন নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত পাঁচজন। বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে টাঙ্গাইলের বাসাইল লিংক রোডে ক্ষুদিরামপুর নামক স্থানে একটি ট্রাকের সঙ্গে মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই পাঁচজন নিহত হয়। আহত পাঁচজনকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। দুর্ঘটনায় মাইক্রোবাসটি দুমড়েমুচড়ে যায়।
এলেঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট জাহাঙ্গীর আলম জানান, দুপুরে মহাসড়কের ক্ষুদিরামপুর এলাকায় ঢাকামুখী একটি মাইক্রোবাসের সঙ্গে উত্তরবঙ্গগামী একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের পাঁচ যাত্রী নিহত হন। খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিস ও পুলিশ উদ্ধার তৎপরতা চালায়। এই ঘটনায় উভয় গাড়ির অন্তত পাঁচজন আহত হয়েছে। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।
অপরদিকে আজ সকালে মধুপুর উপজেলার টেলকি এলাকায় সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হন। এঁরা হলেন টাঙ্গাইল সদর উপজেলার এনায়েতপুরের হাসনাত চৌধুরী হিমেল ও সিরাজুল ইসলাম সোহাগ।
মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম ও প্রত্যক্ষদর্শীরা জানান, গত ৫ সেপ্টেম্বর মোটরসাইকেলে করে নেত্রকোনায় বেড়াতে যান দুই বন্ধু হিমেল ও সোহাগ। আজ নেত্রকোনা থেকে টাঙ্গাইলের উদ্দেশে রওনা হন তাঁরা। একপর্যায়ে উপজেলার টেলকি এলাকায় পৌঁছালে হঠাৎ তাঁদের মোটারসাইকেলটি একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই সোহাগ নিহত হন। গুরুতর আহত অবস্থায় হিমেলকে উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে হিমেলের অবস্থার আরো অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তিনি মারা যান। 

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -