তোমার বিরুদ্ধে অনেক অভিযোগ, ঠিক হয়ে যাও: ওবায়দুল কাদের

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: প্রধানমন্ত্রীর ইফতারে দেরি করে আসায় ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাকির হোসাইনকে ধমকিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে রাজনীতিকদের সম্মানে আয়োজিত ইফতার অনুষ্ঠানে এ ঘটনা ঘটে বলে ঘটনাস্থলে উপস্থিত সূত্রগুলো জানায়।

সূত্র জানায়, সন্ধ্যা ৬টার পর গণভবনে যান জাকির। তাকে দেখামাত্রই আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ডেকে জিজ্ঞেস করেন, ‘এত বড় অনুষ্ঠান, আর তুমি ছাত্রলীগের সাধারণ সম্পাদক এখন এসেছ? কী এমন কাজে ব্যস্ত ছিলে? নাকি কোনো আকাম করতে গিয়েছিলে’ এর উত্তরে জাকির হোসাইন বলেন, ‘আমি কিছু করিনি।’

এতে ওবায়দুল কাদের বলেন, ‘তোমার বিরুদ্ধে অনেক অভিযোগ আছে। তোমাকে রাজনৈতিক কর্মকাণ্ডে পাওয়া যায় না। ঠিক হয়ে যাও। আমি বুড়ো বয়সে আর ছাত্রলীগের দায়িত্ব নিতে পারব না।’ কিছুদিন আগেও আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে যৌথসভার সময় জাকিরকে শাসান ওবায়দুল কাদের। সেদিন তিনি প্রটোকল নিয়ে চলাফেরার জন্য জাকিরের সমালোচনা করেছিলেন। ছাত্রলীগের বিভিন্ন অনুষ্ঠানে ‘ভাই রাজনীতি’সহ নেতাদের নানা বিষয়ে সমালোচনা করেছেন ওবায়দুল কাদের।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -