ভারতের পরাজয়ে বাংলাদেশির আত্মহত্যা!

জামালপুর,বর্তমানকণ্ঠ ডটকম : চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জেতায় ঈদের আগেই ঈদ উৎসবে মেতেছে পাকিস্তান। চিরপ্রতিদ্বন্দ্বীর কাছে ১৮০ রানের বিশাল ব্যবধানে হেরে তোপের মুখে পড়তে হয়েছে ভারতীয় ক্রিকেটারদের। দেশজুড়ে বিক্ষোভ চলছে ক্রিকেটারদের বিপক্ষে। পোড়ানো হচ্ছে ক্রিকেটারদের ছবি, ভাংচুর হয়েছে টেলিভিশন। ধোনি-কোহলিসহ সব ক্রিকেটারদের বাড়ি মোতায়েন করা হয়েছে পুলিশ। এসবের মধ্যেই সীমাবদ্ধ ভারতীয়রা।

তবে সীমা ছাড়িয়ে গেছে এক বাংলাদেশি। ফাইনালে ভারতের পরাজয়ের শোকে ভারতীয় ক্রিকেট ভক্ত এক বাংলাদেশি আত্মহত্যা করেছেন।

জামালপুরের গেইটপাড়ার হালিম বিক্রেতা আনিসুর রহমানের ছেলে ২৫ বয়সী বিদ্যুৎ পাকিস্তানের কাছে ভারতের এমন শোচনীয় হার মেনে নিতে না পেরে চলন্ত ট্রেনের সামনে লাফ দিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে। তবে পরবর্তীতে জানা যায় ভারত-পাকিস্তানের ম্যাচে বাজির টাকা পরিশোধ করতে না পেরে আত্মহত্যার রাস্তা বেচে নেয় ২৫ বছর বয়সী বিদ্যুৎ।

জামালপুর গেইটপাড়ার এসআই আকবর হোসেন জানান, ‘বিদ্যুৎ ভারত বনাম পাকিস্তানের মধ্যেকার খেলায় ভারতে পক্ষে অনেক টাকা বাজি ধরেছিলেন। ভারত হেরে গেলে বিদ্যুৎ গেইটপাড়ে আন্তঃনগর ব্রহ্মপুত্র এক্সপ্রেস ট্রেনের সামনে লাফ দিয়ে আত্মহননের পথ বেছে নেন।’

স্থানীয়রা জানিয়েছে, প্রায় প্রতিটি খেলায় বিদ্যুৎ বিভিন্ন জনের সঙ্গে বাজি ধরতো। রবিবার রাতে বাজিতে হেরে গেলে টাকা দিতে না পেরে আত্মহত্যা করেন। বিদ্যুৎ হালিম বিক্রি করে তার অভাবী সংসার চালিয়ে আসছিল।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -