শেষ বিকেলে মোস্তাফিজ-মিরাজের ঝলক

স্পোর্টস ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: প্রথম ইনিংসে সর্বসাকুল্যে অজি উইকেট ভেঙেছে ৭টি। তার মধ্যে ৩টির দাবিদারই মোস্তাফিজ। শেষ বিকেলে এসে ম্যাথু ওয়েডকেও ফেরালেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান।

মোস্তাফিজের করা ১০৬তম ওভারের তৃতীয় বল। মোকাবেলা করতে গিয়ে প্যাডে লাগে ওয়েডের। সাথে সাথে এলবিডাব্লিউ আবেদন করেন কাটার মাস্টার। আম্পায়ারও সাড়া দিতে দেরি করেননি। অবশ্য পরে রিভিউ আবেদন করেও ব্যর্থ হন ম্যাথু ওয়েড।

টাইগারদের ৩১ বল মোকাবেলা করে করেছেন ৮ রান। তার মধ্যে মেরেছেন একটি চারও। মাঠে ছিলেন ৪১ মিনিট। এই ৪১ মিনিটেই বেশ ভুগিয়েছেন মোস্তাফিজদের। অজিদের দলীয় রান তখন ৬ উইকেট হারিয়ে ৩৪২।

এর পরের ওভারটি করছিলেন মিরাজ। ১০৭তম ওভারের তৃতীয় বল। মিরাজের ঘূর্ণি বল মোকাবেলা করতে গিয়ে ব্যাটের কোনায় বল লেগে মুশফিকের হাতে ধরা পড়েন গ্লেন ম্যাক্সওয়েল। ম্যাক্সওয়েল রিভিউ নিয়েও কাজ হয়নি। আউট হয়েই ফিরতে হয় তাকে।

৯৮ বল মোকাবেলায় ৩৮ রান করতে সক্ষম হন তিনি। এর মধ্যে ৩টি চার হাঁকিয়েছেন তিনি। ম্যাক্সওয়েলের বিদায়ের সময় অজিদের দলীয় সংগ্রহ ৭ উইকেট হারিয়ে ৩৪৬ রান।

ফের ফোকাসে মিরাজ। তার করা ১০৯তম ওভারের শেষ বলে এলবিডাব্লিউ হন প্যাট কামিন্স। সাথে সাথে আবেদন করলে আম্পায়ার সাড়া দেননি। পরে মুশফিক রিভিউ আবেদন করলে থার্ড আম্পায়ারের রায় টাইগারদের পক্ষেই আসে। ৮ বল মোকাবেলায় মাত্র ৪ রান তুলতে সক্ষম হন তিনি। তার বিদায়ের সময় দলীয় রান ৮ উইকেট হারিয়ে ৩৬৪ রান।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -