শততম ম্যাচ হ্যাটট্রিকেই রাঙালেন দিবালা

স্পোর্টস ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম: এই মৌসুমে দল বদলের ইস্যুতে বেশ আলোচনায় ছিলেন জুভেন্টাসের আর্জেন্টাইন ত্রাতা পাওলো দিবালা। সেরি আ মাতাচ্ছেন তিনি। মৌসুমের চতুর্থ ম্যাচে এসে তুলে নিয়েছেন দ্বিতীয় হ্যাটট্রিক।

সেরি  আ’র সাসসুয়েলোর বিপক্ষে এই হ্যাটট্রিকের দেখা পেয়েছেন তিনি। তার এই নৈপূণ্যে ৩-১ ব্যবধানে জয় তুলে নিয়েছে জুভেন্টাস।

জুভেন্টাসের হয়ে এটি ছিলো দিবালার শততম ম্যাচ। শততম ম্যাচে তিনি তার ৫০তম গোলটি উপহার দিলেন ভক্তদের। সাসসুয়েলোর বিপক্ষে দিবালার প্রথম লক্ষ্যভেদ হয় ১৬ মিনিটের সময়। বাঁ থেকে মারিও মানজুকিচের আড়াআড়ি পাস ধরে প্রায় ২৫ গজ দূর থেকে জোরালো শটে লক্ষ্যভেদ করেন তিনি।

প্রথমার্ধে আর সুযোগ পাননি তিনি। দ্বিতীয়ার্ধের চতুর্থ মিনিট অর্থাৎ ৪৯তম মিনিটে ফের দিবালায় পর্যদুস্ত হয় প্রতিপক্ষ। ডান দিক থেকে হুয়ান কুয়াদরাদোর পাস ধরে ঠাণ্ডা মাথায় নিচু শটে পরাস্ত করেন গোলরক্ষককে।

হ্যাটট্রিকের সুযোগ আসে ম্যাচের ৬৩তম মিনিটে। পাশাপাশি জয়টাও নিশ্চিত করে ফেলেন দিবালা। বাঁ-পায়ের চমৎকার ফ্রি-কিকে এবারও গোলরক্ষককে কোনো সুযোগ দেননি।

আর্জেন্টাইন নবীন তারকা পাওলো দিবালা জুভেন্তাসের হয়ে শততম ম্যাচটি খেলে ফেললেন আজ। শুধু মাঠে নামাই নয়; রীতিমতো হ্যাটট্রিক করে ম্যাচটি স্মরণীয় করে রাখলেন ফর্মের তুঙ্গে থাকা এই ফুটবলার।

FacebookTwitterDiggStumbleuponRedditLinkedinPinterest
Pin It
এই পাতার আরো খবর -