1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:০৯ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

অতিথি সেজে হোটেল থেকে ১২০ টেলিভিশন চুরি

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০১৭

নিউজ ডেস্ক,বর্তমানকণ্ঠ ডটকম,বৃহস্পতিবার, ৩০ নভেম্বর ২০১৭: ভারতে গত চার মাস ধরে বিভিন্ন হোটেল থেকে প্রায় ১২০টি টেলিভিশন চুরি করে বাসুদেব নানাইয়া নামের এক ব্যাক্তি। সম্প্রতি পুলিশ তাকে আটক করেছে।

পুলিশ জানিয়েছে, তারা ২০টি চুরি যাওয়া টেলিভিশন জব্দ করেছে। এছাড়াও তারা জানতে পেরেছে যে ঐ ব্যাক্তি তামিলনাডু ও অন্ধ্র প্রদেশে প্রায় দুই ডজন স্যুটকেস রেখে গেছে। পুলিশ ধারণা করছে গত চার মাসে আরও প্রায় ১০০টি টেলিভিশন চুরি করতে স্যুটকেসগুলো ব্যবহার করা হয়।

৩৪ বছর বয়সী বাসুদেব বিভিন্ন হোটেলে থাকতো এবং বের হওয়ার সময় ব্যাগে টেলিভিশন ভরে নিতো। কোনো টেলিভিশন তার ব্যাগে না ঢুকলে সে বাজার থেকে বড় স্যুটকেস কিনে আনতো বলে জানায় পুলিশ।

পুলিশের জিজ্ঞাসাবাদে হোটেল কর্মীরা বলে, বাসুদেবের খুব ভালো আচরণ ছিল বলে তাকে সন্দেহ করা হয়নি। তিনি অল্প অগ্রিম পরিশোধ করে বেশ কয়েক দিন থাকার কথা বলতেন। তবে সাধারণত শিগগিরই বের হয়ে যেতেন।

ব্যাঙ্গালুরুর ডেপুটি কমিশনার চেতন সিং রাঠোর সংবাদ মাধ্যম এএফপিকে জানান, চলতি মাসের শুরুর দিকে সুদেবকে গ্রেপ্তার করা হয়। তিনি এক দোকানে টেলিভিশন বিক্রি করতে গেলে, ওই দোকানের কর্মকর্তা সন্দেহ করে আমাদের অবহিত করে।

পুলিশি হেফাজতে বাসুদেব জানায়, তিনি টিভি চুরি করতেন কারণ এটিতে অপেক্ষাকৃত কম ঝুঁকিপুর্ণ এবং কাজটা সহজ। তিনি বলেন, তার সাম্প্রতিক চুরি করা টেলিভিশন বিক্রি করে যে অর্থ পেয়েছেন তা পূর্ববর্তী চুরির দায়ে আদালতে আইনি ফি জমা দিতে কাজে লাগবে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD