শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৩:০৮ পূর্বাহ্ন

‘অন্য মানুষদের বাঁচাতে আমাকে ফাঁসানো হচ্ছে’

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
বুধবার, ২৬ ফেব্রুয়ারি, ২০২০

বিনোদন ডেস্ক:
‘তুমি আমার’ দিয়ে শুরু শেষ ‘বুকের ভেতর আগুন’ দিয়ে, এক সাথে ১৪টি ছবিতে জুটি হয়েছেন শাবনূর-সালমান। তাদের জুটি দর্শকদের হৃদয় জয় করেছিলেন। প্রায় সবগুলো ছবিই ছিল ব্যবসা সফল। শাবনূর-সালমান জুটির রসায়নও ছিল আলোচিত। যা ২৪ বছর পর এসে সমালোচনার শিকার।

পিবিআইয়ের তদন্তে উঠে এসেছে, জনপ্রিয় নায়ক সালমান খুন হননি, আত্মহত্যা করেছেন। আর আত্মহত্যা করেছেন পাঁচ কারণে। কারণগুলোর মধ্যে অন্যতম হলো, শাবনূরের সঙ্গে ‘অতি-অন্তরঙ্গতা’।

তাদের রিপোর্টে সালমানের সঙ্গে প্রেমের সম্পর্কের বিষয়টি ঘুরেফিরে এসেছে। বরাবরের মতো তা ফের অস্বীকার করেছেন দেশের চলচ্চিত্রের জনপ্রিয় অভিনয়শিল্পী শাবনূর। সালমানের মৃত্যুর প্রায় দুই যুগ পর এসব কথা শুনে তিনি রীতিমতো বিরক্ত।

অস্ট্রেলিয়া থেকে দেয়া এক সাক্ষাৎকারে শাবনূর বলেন, ‘আমি যদি সালমানকে ফোন করে থাকি, নিশ্চয়ই কললিস্ট আছে। কথার রেকর্ডও আছে। তাহলে আমাকে শোনাক। তাহলেই তো সবকিছু পরিষ্কার হয়ে যায়।’

শাবনূর বলেন, ‘আসলে সালমানের মৃত্যু কীভাবে হয়েছে, তা আমরা কেউই জানি না। আমি তো এখন বলব, আমাকে ফাঁসানোর জন্য ষড়যন্ত্র হচ্ছে। অন্য মানুষদের বাঁচাতে আমাকে ফাঁসানো হচ্ছে।’

শাবনূর আরও বলেন, ‘সালমানকে যদি আমি পছন্দ করতাম, ভালোবাসতাম, তাকে তো মরতে দিতাম না। তাকে বাঁচিয়ে রাখতাম। এখন শুনছি একটা কাজের লোক সাক্ষী দিয়েছে। এমনও শুনছি, সালমান নাকি দুই স্ত্রী নিয়ে থাকতে চেয়েছিল। আমার বিরুদ্ধে নানা অপবাদ দেওয়া হচ্ছে।

এদিকে সামিরা বলেছেন, আমি শুধু এটুকে টের পেয়েছিলাম সালমান ও শাবনূরের মায়েরাও তাদের বিয়ে নিয়ে আগ্রহী। আমার সন্তান হচ্ছিলো না, আমার শাশুরি চাইতেন ছেলে আরেকটা বিয়ে করুক। শাবনূরকে তার পছন্দ ছিলো। আর আমাকে তিনি কোনোদিনই মেনে নিতে পারেননি।

‘একসঙ্গে কাজ করেছি, দেখা-সাক্ষাৎ হয়েছে, আড্ডা হয়েছে। ছবিতে কাজ করতে গিয়ে দারুণ বন্ধুত্ব হয়েছে। ভাইবোনের সম্পর্ক ছিল। সালমানের মা নীলা আন্টিও সব সময় এমনটা বলতেন’, সালমানের সাথে সম্পর্ক নিয়ে শাবনূরের এ মন্তব্য করেন।

শাবনূর বলেন, ‘একটা কথাই বলব, শুধু একটা প্রমাণ দিক, আমার সঙ্গে সালমানের সম্পর্ক ছিল? মানুষের কথায় কিংবা কাজের লোকের কথা আমি মানব না।’


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ