1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১১:০৩ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

আনন্দ শোভাযাত্রায় অংশ নেওয়ায় জামায়াত নেতাকে মারধর

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : শনিবার, ২৫ নভেম্বর, ২০১৭

ধুনট (বগুড়া),বর্তমানকণ্ঠ ডটকম,শনিবার,২৫ নভেম্বর ২০১৭: ধুনটে আনন্দ শোভাযাত্রায় অংশ নেওয়ায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জামায়াতের সাবেক আমীর রেজাউল করিম বাচ্চুকে পিটিয়েছে ছাত্রলীগের নেতাকর্মীরা। শনিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ বিশ্ব প্রামাণ্য ঐতিহ্যের স্বীকৃতি লাভ করায় আনন্দ শোভাযাত্রা ও আলোচনা সভায় আয়োজন করেন উপজেলা প্রশাসন।

শনিবার সকাল ৯টা থেকে উক্ত শোভাযাত্রায় অংশ নিতে বিভিন্ন দফতরের কর্মকর্তা, কর্মচারী, শিক্ষক, শিক্ষার্থী, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপজেলা পরিষদ চত্বরে জমায়েত হতে থাকেন। একই সাথে উক্ত অনুষ্ঠানের জন্য উপজেলা পরিষদের চেয়ারম্যানের কার্যালয়ে উপস্থিত হন বাচ্চু।

এদিকে, উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ের সামনে থেকে শোভাযাত্রা বের হওয়ার প্রস্তুতি চলছিল। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা চেয়ারম্যানের কার্যালয়ে প্রবেশ করে বাচ্চুকে পেটাতে থাকলে তিনি দৌড়ে ইউএনও কক্ষে আশ্রয় নেন। পরে সেখান থেকে পুলিশ পাহারায় তাকে পারধুনট গ্রামে নিজ বাড়িতে পৌঁছে দেওয়া হয়।

এ বিষয়ে জামায়াত নেতা রেজাউল করিম বাচ্চু বলেন, সরকারি কর্মসূচি পালনের জন্য উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে অপেক্ষা করছিলাম। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়ে আমাকে পিটিয়ে আহত করেছে।

উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু সালেহ স্বপন বলেন, উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে বসে আনন্দ শোভাযাত্রায় বিশৃঙ্খলা সৃষ্টির পরিকল্পনা করছিলেন জামায়াত নেতা রেজাউল করিম বাচ্চু। এ বিষয়টি টের পাওয়ার পর তাকে চেয়ারম্যানের কার্যালয় থেকে বের করে দেওয়া হয়েছে। তাকে মারপিটের ঘটনা সঠিক না।

ধুনটের ইউএনও রাজিয়া সুলতানা বলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানকে মারপিটের বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়ার জন্য থানা পুলিশকে বলা হয়েছে।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD