1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
সোমবার, ২৬ সেপ্টেম্বর ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

আনিসুল হকের গণসংযোগ: বিপুল সংখ্যক নেতাকর্মীর ফুলের শুভেচ্ছা

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ ডিসেম্বর, ২০১৮

নিজস্ব প্রতিবেদক | বর্তমানকণ্ঠ ডটকম:
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনের আওয়ামীলীগ মনোনিত প্রার্থী আইনমন্ত্রী এড. আনিসুল আনুষ্ঠানিকভাবে নির্বাচনী প্রচারণা শুরু করেছেন। আজ মঙ্গলবার সকালে ট্রেন যোগে ঢাকা থেকে আখাউড়া এসে রেলওয়ে ষ্টেশন চত্বর থেকে গণসংযোগ শুরু করেন। এসময় আওয়ামীলীগ ও এর সহযোগি সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থক সড়কের দু’পাশে দাঁড়িয়ে তাঁকে নৌকা নৌকা ধ্বনিতে স্বাগত জানায়। এসময় আনিসুল হক ফুল ছিটিয়ে কর্মী সমর্থকদেরকে অভিনন্দন এবং হাত উঁচিয়ে জনগণকে শুভেচ্ছা জানান। পৌরশহরের সড়ক বাজার হয়ে কসবার উদ্দেশ্যে রওয়ানা হন। উপজেলার মনিয়ন্দ পর্যন্ত প্রায় ৬ কিলোমিটার রাস্তার দু’পাশে নেতাকর্মীরা দাঁড়িয়ে থাকে।
এর আগে রেলওয়ে ষ্টেশনের ভিআইপি কক্ষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে আওয়ামীলীগ প্রার্থী এড. আনিসুল হক বলেন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যে উন্নয়নের ধারা চালু করেছেন তা অব্যাহত রাখার জন্য মানুষের সমর্থন পাওয়ার চেষ্টা করছি। আমরা জনগণকে জানাবো বাংলাদেশে কী উন্নয়ন হয়েছে। বাংলাদেশ এখন সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল।
আনিসুল হক আরও বলেন, বিগত ৫ বছর জনগণের সাথে আমার সম্পৃক্ততা আছে। আশা করি তারা আমাকে ভোট দিবে।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আখাউড়া উপজেলা আওয়ামীলীগের আহবায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক আবুল কাসেম, মো. সেলিম ভ্ইূয়া, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, যুবলীগের যুগ্ম আহবায়ক আব্দুল মমিন বাবুল, পৌর যুবলীগ সভাপতি মনির খান, সাধারণ সম্পাদক আবু কাউছার ভূইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাবউদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন নয়ন প্রমূখ।




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD