1. azadkalam884@gmail.com : A K Azad : A K Azad
  2. bartamankantho@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  3. cmisagor@gmail.com : বর্তমানকণ্ঠ ডটকম : বর্তমানকণ্ঠ ডটকম
  4. hasantamim2020@gmail.com : হাসান তামিম : হাসান তামিম
  5. khandakarshahin@gmail.com : Khandaker Shahin : Khandaker Shahin
শনিবার, ২৮ মে ২০২২, ১০:৩১ অপরাহ্ন
১০ বছরে বর্তমানকণ্ঠ-
১০ বছর পদার্পণ উপলক্ষে বর্তমানকণ্ঠ পরিবারের পক্ষ থেকে সবাইকে অভিনন্দন ও শুভেচ্ছা....

ইউএনও’র গাড়ির ধাক্কায় প্রাণ গেল সাংবাদিকের

বর্তমানকণ্ঠ ডটকম
  • প্রকাশিত : সোমবার, ৯ মে, ২০২২

নাটোরের সিংড়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় এক সাংবাদিক নিহত হয়েছেন। নিহত সাংবাদিকের নাম সোহেল আহমেদ জীবন (৩৪)। তিনি দুরন্ত সংবাদ পত্রিকায় কর্মরত ছিলেন। সোমবার (৯ মে) সকাল সাড়ে ১০ টার দিকে সিংড়া উপজেলার নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন পেট্রোল পাম্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত সাংবাদিক সোহেল আহমেদ জীবন সিংড়া উপজেলার বালুয়া বাসুয়া এলাকার মৃত আঃ জলিলের ছেলে এবং বন্দর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষক ছিলেন।

স্থানীয়রা জানান, সোমবার সকালে নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার স্ত্রীর কর্মস্থল সিংড়া গোল-ই আফরোজ সরকারি কলেজে পৌঁছে দিতে সিংড়ায় আসেন সরকারি গাড়ি ( নাটোর-ঘ ১১-০০৩২)। এ সময় সিংড়া থেকে মোটরসাইকেলযোগে সাংবাদিক সোহেল আহমেদ জীবন কর্মস্থল বন্দর স্কুল এন্ড কলেজে যাচ্ছিলেন। পথে নাটোর-বগুড়া মহাসড়কের নিংগইন পেট্রোল পাম্প এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা নলডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তার গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে থার অবস্থার অবণতি হওয়ায় রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে দুপুর ১টার দিকে তার মৃত্যু হয়।

নলডাঙ্গা উপজেলার ইউএনও সুখময় সরকার স্ত্রীকে কর্মস্থলে পৌঁছে দেওয়ার কথা অস্বীকার করে বলেন, ’নলডাঙ্গা ছোট উপজেলা, সেখানে পেট্রোল সঙ্কটের কারণে সিংড়ায় পেট্রোল নিতে পাঠিয়েছি।’
সিংড়ায় উপজেলার ইউএনও এম এম সামিরুল ইসলাম বলেন, ‘আমরা নিহতের চিকিৎসার জন্য সর্বোচ্চ চেষ্টা করেছিলাম। তাকে বাঁচানো সম্ভব হয়নি।’




এই পাতার আরো খবর

















Bartaman Kantho © All rights reserved 2020 | Developed By
Theme Customized BY WooHostBD