শনিবার, ১৩ জুলাই ২০২৪, ০৪:০৫ পূর্বাহ্ন

একজন মানবিক কাউন্সিলর ফরিদুর রহমান খান ইরান

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
রবিবার, ২৬ এপ্রিল, ২০২০

ইমু চৌধুরী, বর্তমানকন্ঠ ডটকম, ঢাকা : ঢাকা উত্তর সিটি কর্পোরেশন এর জনপ্রিয় কাউন্সিলর হিসেবে বিবেচনায় যাদের নাম উঠে আসে তাদের মধ্যে অন্যতম কাউন্সিলর ফরিদুর রহমান খান ইরান। ছাত্র রাজনীতি থেকে উঠে আসা এই কাউন্সিলর ২৭ নং ওয়ার্ড এর জনগণের কাছে পরম বন্ধু হিসেবে পরিচিতি লাভ করেছেন।

করোনাভাইরাস (কোভিড-১৯) এর ফলে মানুষ গৃহবন্দী অবস্থায় জীবনযাপন করছেন। ফলে তৈরী হয়েছে আর্থিক সংকট, তা থেকে সৃষ্ট হয়েছে খাদ্যাভাব। এই দুর্যোগকালীন মূহুর্তে পরিবার নিয়ে বিপাকে পড়েছেন মধ্যবিত্ত, নিম্ন মধ্যবিত্ত ও নিম্নবিত্ত পরিবার সমূহ। ঠিক এমতাবস্থায় মানুষের পাশে ত্রাণ নিয়ে দাঁড়িয়েছেন ২৭ নং ওয়ার্ড কাউন্সিলর ফরিদুর রহমান খান ইরান। যারাই সমস্যায় পড়ছেন, তাদেরকেই সহায়তার হাত বাড়িয়ে দিচ্ছেন তিনি। অর্থ কিংবা খাদ্য যার যা প্রয়োজন তাই পৌঁছে দিচ্ছেন বাড়ি বাড়ি তাও নাম পরিচয় গোপন রেখেই।

২৭ নং ওয়ার্ড বাসিন্দাদের কাছে এব্যাপারে জানতে চাইলে সকলে ইতিবাচক প্রশংসা করেছেন। সবার দাবী প্রতিটি ওয়ার্ডে এমন কাউন্সিলর থাকলে মানুষের দুঃখ থাকত না।

এব্যাপারে কাউন্সিলর ফরিদুর রহমান খান ইরান এর কাছে জানতে চাইলে তিনি বলেন, এই দূর্যোগে মানুষের পাশে থাকাটা আমার দায়িত্ব। আমি জনগণের সেবক, তাদের সেবা করাই আমার প্রাপ্তি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ