শুক্রবার, ১২ জুলাই ২০২৪, ০৩:৪১ অপরাহ্ন

চাঁদপুরে একদিনে আরও ২৮ জনের করোনা শনাক্ত, মৃত্যু বেড়ে ৭১জন

বর্তমানকণ্ঠ ডটকম / ০ Views পাঠক
শুক্রবার, ১৭ জুলাই, ২০২০

এ কে আজাদ, ব্যুরো প্রধান, বর্তমানকন্ঠ ডটকম, চাঁদপুর : চাঁদপুর জেলায় আরও ২৮ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। শনাক্ত ২৮জনসহ জেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৪৮৯জন। নতুন করে মৃত্যু বেড়েছে আরও ৩জন। এ তিনজনসহ জেলায় মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৭১জন। মৃত ব্যাক্তিরা হলেন শাহরাস্তি উপজেলার আবু সুফিয়ান (৭৫), কচুয়া উপজেলার শাহ আলম (৬৬) ও মতলব উত্তর উপজেলার আফিয়া (৫০)।

সোমবার (২০ জুলাই) দুপুরে চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানাগেছে, ঢাকা থেকে রিপোর্ট এসেছে ৬৩টি। এর মধ্যে পজিটিভ ২৮টি এবং নেগেটিভ ৬৩টি।

আক্রান্ত ২৮ জনের মধ্যে চাঁদপুর সদরে ১জন, হাইমচরে ২জন, মতলব উত্তরে ৪জন (মৃত ১), মতলব দক্ষিণে ৩জন, ফরিদগঞ্জ ১জন, হাজীগঞ্জে ৭জন, কচুয়া ৪জন (মৃত ১) ও শাহরাস্তি ৬জন (মৃত ১)।

এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্ত ১৪৮৯জন। এর মধ্যে চাঁদপুর সদরে ৫৫২, হাইমচরে ১১৪, মতলব উত্তরে ১০৯, মতলব দক্ষিণে ১৬৯, ফরিদগঞ্জে ১৭৪, হাজীগঞ্জে ১৪৮, কচুয়া ৬৮ ও শাহরাস্তি ১৫৫জন।

জেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৭১ জন। এর মধ্যে চাঁদপুর সদরে ২০, ফরিদগঞ্জ ৯জন, হাজীগঞ্জে ১৭জন, শাহরাস্তি ৬জন, কচুয়া ৬জন, মতলব উত্তরে ৯জন, মতলব দক্ষিণে ৩জন ও হাইমচরে ১জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই পাতার আওর সংবাদ